বাংলা সিরিয়াল

উড়ানের সাফল্য দেখে শুভ বিবাহ ফ্যানদের সহ্য হচ্ছে না!শুভ বিবাহ vs উড়ান ঝগড়া লেগে গেল!

স্টার জলসার এক সময়কার জনপ্রিয় ধারাবাহিক সাহেবের চিঠি ও এক্কাদোক্কা চলার সময় প্রতীক সেনের অপজিটে থাকা নায়িকা এবং সোনামনি সাহার অপজিটে থাকা নায়ক কে নিয়ে রীতিমতো ঝগড়া লেগে যেতো ফ্যানদের মধ্যে। আসলে মোহর ধারাবাহিকের ফ্যানরা যারা প্রতীক এবং সোনামণিকে একসঙ্গে দেখে ভালোবেসেছেন তারা এই জুটির জন্য গলা

তুলতেন অন্যদিকে দেবচন্দ্রিমা প্রতীক গলা ফাটাতেন সাহেবের চিঠি ফ্যানরা। একই ঘটনা ঘটে ছিলো এক্কা দোক্কার সময়। এক্কা দোক্কা চলাকালীন সোনামণি সাহার অপজিটে থাকা অভিনেতা সপ্তর্ষি কে নিয়ে রীতিমতো সমালোচনা শুরু হয় যে কারণে মাঝপথে প্রতীককে নিয়ে আসা হয় এই ধারাবাহিকে।

আরও পড়ুন : শ্যামলীকে যে গুলি করেছে তাকে শেষ করার প্রতীজ্ঞা নিলো অনিকেত!কোন গোপনে মন ভেসেছে তে নিউ টুইস্ট!

একইভাবে বর্তমানের উড়ান এবং শুভ বিবাহ ধারাবাহিক নিয়েও সেই ঝগড়া লেগেছে। উড়ানের ভক্তদের দাবি শুভ বিবাহের দর্শকেরা উড়ানের সাফল্য মেনে নিতে পারেন না, তারা রীতিমতো ঈর্ষণীয়, এই কথা বলায় অবশেষে শুভ বিবাহের দর্শকরা মুখ খুললেন আর এই নিয়েই সোশ্যাল মিডিয়াতে শুভ বিবাহ vs উড়ান ঝগড়া লেগে গেল ঝগড়া মূলত ধারাবাহিকের সাথে ধারাবাহিকের নয় ফ্যানেদের সাথে ফ্যানেদের।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজকে একটা কথা বলতে বাধ্য হচ্ছি, এই যে আপনারা যারা বলছেন যে উড়ান এর সাফল্য দেখে আমাদের সহ্য হচ্ছে না।

এটা আপনারা ঠিক কোন পয়েন্ট এ বলছেন??আমার মনে হয় না কোন SS ফ্যান এই ধরনের কোনো মন্তব্য করেছেন,, হয়তো বা করেছে তারা SS ফ্যান না , আবার হতে পারে আপনারা এগুলো ভেবে নিয়ে রিয়্যাক্ট করে চলেছেন ,
প্রথমতঃ উড়ান নিয়ে আমাদের কোন সমস্যা নেই বরং রাত ৯টায় যেরকম শুভ বিবাহ চলে ঠিক সেরকম রাত ৮ টায় উড়ান ও চলে আমরা নিজেরাই

আরও পড়ুন : এটা ওনার নাম আর এগুলো সব ওনার!আসলে কে উনি?কি রহস্য আছে লুকিয়ে? আমাকে খুঁজে বের করতেই হবে!নতুন টুইস্ট উড়ান ধারাবাহিকের!

উড়ান দেখি আর উড়ানের সাফল্যতা পেয়েছে এটা খুবই আনন্দের ,সেটা নিয়ে কোন রকম কোনো SS ফ্যান পোস্ট করে নি বরং এটা করেছে যে SB TRP সাময়িক ভাবে কমে যাওয়া নিয়ে । তাই নিজেরা একা একাই লাফালাফি করাটা বন্ধ করুন আর গালি গালাজ করাটা বন্ধ করুন আমরা জানি আপনাদের রুচি ও শিক্ষা কীরকম কিন্তু সেটা পাবলিক place এই ভাবে প্রকাশ করবেন না প্লিজ । Actually যারা যেরকম তারা অন্য দের ঠিক সেরকম এ ভাববে স্বাভাবিক ,,তাড়াতাড়ি আপনাদের সুস্থতা কামনা করছি”

Related Articles