বাংলা সিরিয়াল

জানতাম রাই নিলুকে নিয়ে ন্যাকামোই করবে আর নীলু শয়তান কোনোদিনও ভালো হবার নয়!এতো অন্যায় করার পরেও গলা উঁচু করে কথা বলছে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরাতে দেখা যাচ্ছে যে,শৌর্য নীলুর শাস্তি পাওয়ানোর জন্য রাইয়ের কাছে ধরে নিয়ে এসেছে, কিন্তু মহান রাই তাকে ক্ষমা করে দেয়,সে নীলুকে বলে যে,সে তো চলেই যাচ্ছে এখন নীলু যেন তার মাথা থেকে দিদিভাইকে বার করে দিয়ে নিজে সুস্থ ভাবে বাঁচার চেষ্টা করে।

কিন্তু নীলু এতকিছুর পরেও তার দিদিকে বলে তুই এত জ্ঞান দিস না তো তখন তার মা নিলুকে মারতে গেলে রাই বাঁচায়। রাইকে তার দাদা,মা সবাই বলে নিলুকে পুলিশে না দিলেও অন্তত একটা চড় মেরে শাস্তি দেওয়া উচিত।

কিন্তু রাই বলে শাস্তি দিয়ে কি হবে ও যদি মন থেকে বুঝতে না পারে ও যেটা করেছে ভুল তাহলে ঈশ্বর ও ওকে বোঝাতে পারবে না।

আরও পড়ুন : সত্যি ভালবাসা কি এক জিনিস শত্রুকেও মিলিয়ে দেয়!-শ্যামলীর গুলি লাগায় মন্দার অনিকেতের এক্সপ্রেশন দেখে বলছেন দর্শক!

এক‌ইসাথে রাই আরো বলে যে নিলুকে শাস্তি দিলে তো সেই সকল মানুষদের কেউ দোষী মানতে হয় যারা তাকে ভুল বুঝেছিলো তখন স্রোত বলে যে সবাই ভুল বুঝেছিল কিন্তু সবাই ভুল বুঝেছিল নীলুর ঐ রকম কর্মকাণ্ডের জন্য কিন্তু সবাই বলার সত্ত্বেও রাই ক্ষমা করে দেয় তার বোনকে যা দেখে চটে গেছেন দর্শক। প্রচুর মানুষ সমালোচনা শুরু করেছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“জানতাম রাই নিলু কে নিয়ে এই ন্যাকামো গুলা করবে আর নীলু শয়তান কোনোদিনও ভালো হবার নয়।এতো অন্যায় করার পরেও গলা উঁচু করে কথা বলছে আর যারা বলে নীলু খারাপ হয়েছে রাই সৌর্যের সাথে বিয়ে দিয়েছে বলে, তাদের Answer Shourjo নিজে দিলো।

যদি বিয়ে নাও দিতে তাও নিলু তোমাকে হিংসে করতো কারণ ওর ন্যাচার টাই এমন।দর্শক যারা দেবাদৃতা ফ্যান তারা তার জয়ী ভালবাসুন, আলোছায়া ভালবাসুন বাট ফ্যান বলে তার অন্যায় গুলােকে সাপোর্ট করা তো ঠিকনা।জীবনে অনেকরই অনেক বাজে পরিস্থিতি মধ্য দিয়ে যেতে হয়, ঘটক বিয়ে দেয় সেই বিয়ে টিকেনা তাই বলে কী আমরা ঘটক এর জীবন নষ্ট করে দিবো?১ টা খারাপ মানুষ ছাড়া কী কেউ এটা করতে পারে সেখানে রাই তার নিজের বোন।

আরও পড়ুন : কথা আর অনুরাগ দুটোই চলে আসবে টপ ৫ এ!ধামাকাদার প্রোমো দেখে বলছেন দর্শক!

এমন না shourjo রাই এর জন্য নিলুকে ভালবাসেনি,ভালো বেসেছিলো।খেতে পেলে শুতে চায় নীলুর বিষয় টা এমন হয়ে গিয়েছিলো। এতো ভাল বর পেয়েও সে রাজরানি হয়ে থাকার জন্য একের পর এক মিথ্যাচার করে গেছে। এগুলার জন্য রাই দায়ী হতে পারেনা।তাই অন্ধ ভক্ত না হয়ে লজিক দিয়ে ভাবুন।”

Related Articles