বাংলা সিরিয়াল

‘নীলুকে জেল এ দেওয়া হোক!গল্পের মোড় ঘুরিয়ে রাই শৌর্যর মিল দেওয়া হোক!’-মিঠিঝোরা তে নীলু কখনো শোধরাবার নয় বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা। এই ধারাবাহিকটিতে প্রথম থেকেই দেখা যাচ্ছিল যে, দর্শকরা দুই ভাগে ভাগ হয়ে গেছেন। একদল সাপোর্ট করছেন নীলুকে একদল সাপোর্ট করছেন রাইকে।

একদল মনে করেন যে নীলু যা করেছে ঠিক করেছে তার জায়গায় অন্য কেউ থাকলেও এমন করতো সে হিংসা আর প্রতিশোধের বশবর্তী হয়ে এই কাজটা করে ফেলেছে কিন্তু সে কোনদিনই রাই য়ের ক্ষতি চায় নি।তাই তার দিদি ভাই মারা গেছে শুনে, সেই সব থেকে বেশি কষ্ট পেয়েছিল। কিন্তু অন্য দল মনে করে যে, রাইয়ের মৃত্যুতে আর যেই কষ্ট পাক নীলু কষ্ট পেতে পারে না।

আরও পড়ুন : মহান রাই একটা সহজ সরল মেয়েকে পুরো ক্রিমিনাল বানিয়ে ছেড়েছে! নীলু কে দেখে সত্যিই কষ্ট হচ্ছে! বলছেন দর্শক!

কারণ নীলুর প্রত্যেকটা আচার-আচরণ প্রমাণ করে দিয়েছে যে নীলু রাইকে কখনোই ভালোবাসেনি। শৌর্য প্রথম দিনই বলেছিল রাইয়ের সাথে যে ঘটনা ঘটেছে সেই ঘটনা কোন শত্রুই করতে পারে। কারণ কোন সাধারণ মানুষের পক্ষে ঠান্ডা মাথায় এই কাজ করা সম্ভব নয় দর্শকও তাই মনে করেন। একজন যখন নীলুর পক্ষ হয়ে লিখেছেন যে, মহান রাই মহান সাজতে গিয়ে নিলুকে ক্রিমিনাল বানিয়ে দিলো!

তখন আরেকজন রীতিমতো এই বিষয়টিকে নিয়ে সমালোচনা করেছেন তাদের বক্তব্য নীলু কখনোই রাইকে ভালোবাসে নি, কারণ রাইয়ের এত বড় ক্ষতি শৌর্য বা তার পরিবারের কেউ করেনি, যারা সবথেকে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে রাইয়ের সিদ্ধান্তে, করেছে তার নিজের বোন। তাই তার কান্নাটাও মিথ্যে পুরোপুরি ফেক।

আরও পড়ুন : স্ত্রীর পায়ে হাত দিলে ৯১ দিন বাড়ির বাইরে-এমন বিধান হিন্দু শাস্ত্রের কোন‌ও বইয়ে আছে বলে জানা নেই!-শুভ বিবাহ ধারাবাহিকের কনসেপ্ট নিয়ে ট্রোলিং সোশ্যাল মিডিয়ায়!

ওই দর্শক সোশ্যাল মিডিয়ায় লিখেছেন যে “বেশি ন্যাকামো হয়ে যাচ্ছে মনে হয় এই ছিচকাঁদুনে নীলু যে plan করে দিদির সংসার ভাঙতে পারে তার কীভাবে দিদির মৃত্য তে কষ্ট হতে পারে বাকি যারাই রাই কে সন্দেহ করেছিল বা/বাজে কথা বলেছিল তারা atleast পরিকল্পিতভাবে রাই এর এত বড় ক্ষতি করেনি।এত বড় ক্ষতি করে তার মৃত্যুতে কষ্ট পাওয়াটা সত্যিই হাস্যকর।নীলু ডায়নী বুড়ি কে জেল এ দেওয়া হোক।গল্পের মোড় ঘুরিয়ে রাই সৌর্য এর মিল দেওয়া হোক।”

Related Articles