বাংলা সিরিয়াল

চিরটাকাল খালি প্রমাণ জোগাড় করে গেলো! কবে অনিশার পর্দা ফাঁস হবে শেষের আগের দিন নাকি?-বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো তোমাদের রানী। এই ধারাবাহিকে দেখা যায় যে, এইবার অনিশার সমস্ত পর্দা ফাঁস করে দেবে রানী! কারণ রিতম দার সাহায্যে জয় কে বাড়ির বাইরে বার করে এনে অপারেশন করে জয় শরীর থেকে ক্ষতিকারক সেই চিপ বার করে নিয়েছে রানী।

তাই এইবার অনিশার মুখোশ খেলা কয়েক মুহূর্তের অপেক্ষা মাত্র কিন্তু দর্শক খুশি হতে পারছেন না এই পর্দা ফাঁসের পর্বে। কারণ ধারাবাহিকের শেষের ঘন্টি যে বেজে গেছে ইতিমধ্যেই।

আরও পড়ুন : দ্বিরাগমন ও রাণু পেলো লটারী করেও দেবী রূপে কাস্ট হননি বিজয়লক্ষী!চিনির দৌলতে কোনো দেবী রূপে কাস্ট করুক!চাইছেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এবারে রানী করবে অনিশার পর্দা ফাঁস…আজ দুর্জয়ের শরীর থেকে সেই ক্ষ*তিকা*রক chip টা বের করার জন্য যা plan করার রানী , রিতম দা আর পিকলু দা মাঠে নেমে পড়েছে এবার শুধু অনিশার পর্দা ফাঁ*স হবার অপেক্ষা

“তোমাদের রানী ” শেষ হবার কথা শুনে মনটা একদমই ভে*ঙ্গে গেছে তাই post করতে মন চাইতো না কিন্তু যে কটাদিন আছে সেই কটাদিন অনন্ত একটু পোস্ট করি…”

এই পোষ্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে, ‘চিরটাকাল খালি প্রমাণ জোগাড় করে গেলো! কবে পর্দা ফাঁস হবে শেষের আগের দিন নাকি?’আরেকজনের কথায়,“ আগে ধরা পড়লেই ভালো হয়, তাহলে আমরা দুর্জয় রানীর কাছে ক্ষমা চাওয়া ভালো করে দেখতে পাবো।

আরও পড়ুন : অমর সঙ্গী ২:৩০ যাবে বলে ভালোই হাইপ উঠেছে!এবার জি টুক করে এটা অন্য স্লটে দিয়ে দেবে!এটাই জি এর স্টাটার্জি!

তাই না” কেউ আবার লিখেছেন যে, “রানী শেষ হয়ে যাচ্ছে এই খবরটা যদি না পেতাম, এপিসোড গুলো কতটা এনজয় করতে পারতাম” কেউ আবার সহমত জানিয়ে বলেছেন,“ ঠিক বলেছে এপিসোড গুলো দেখলেই মন খারাপ হয়ে যায়”

Related Articles