বাংলা সিরিয়াল

অমর সঙ্গী ২:৩০ যাবে বলে ভালোই হাইপ উঠেছে!এবার জি টুক করে এটা অন্য স্লটে দিয়ে দেবে!এটাই জি এর স্টাটার্জি!

গরীব বাড়ির ছেলে রাজ তার বাড়ির অবস্থা লুকিয়ে প্রেম করে বড়লোক বাড়ির মেয়ে শ্রীর সাথে। রাজের বাড়িতে তার মা ও ছোট বোন আছে আর রাজের স্বপ্ন একদিন অনেক বড়োলোক হ‌ওয়ার, দামী গাড়ি,বাড়ি করার। রাজ শ্রীর সাথে প্রেমের সম্পর্ক তৈরি করে কিন্তু তাকে নিজের বিষয়ে কোনো সত্যি জানায় না।

শ্রীকে নিজের সম্বন্ধে সে মিথ্যে কথা বলে, দামি দামি পোশাক ভাড়া করে পড়ে গিয়ে সে নিজেকে বড়লোক প্রমাণ করে দেখা করে। কিন্তু একদিন ঘটনাচক্রে শ্রী জানতে পেরে যায় রাজের বলা মিথ্য কথা। তারপর তার মন ভেঙে যায়! এই ধারাবাহিক নিয়ে দর্শক যতখানি উৎসাহ ছিল এই ধারাবাহিকের সময় দেখে দর্শকের আশায় জল পড়ে গেছে।

আরও পড়ুন : অমর সঙ্গী” 2:30 টাই না দিয়ে 9:30 টাই দিক!-অমরসঙ্গীর উদ্ভট টাইম স্লট নিয়ে বলছেন দর্শক

দেখা যাচ্ছে যে, আগামী পাঁচই আগস্ট দুপুর আড়াইটা থেকে এই ধারাবাহিকটি দেওয়া হবে। কোন রিমেক বা ডাবিং সিরিয়াল নয় এমনকি কোন‌ও পুরোনো সিরিয়াল ও নয়, নীল শ্যামৌপ্তির জুটি নিয়ে তৈরি করা এই সিরিয়াল কিনা দুপুরবেলায় দেওয়া হবে দেখেই দর্শকদের একাংশের মানুষ রীতিমতো চটে গেছেন।

অনেকেই বলেছেন যে, জি এর নতুন সিরিয়াল দেওয়ার সময় নাই তখন জি কে কে বলেছিল কষ্ট করে লাভ স্টোরি আনতে? তবে অনেকেই বলছেন যে, আসলে এই সময় ধারাবাহিকটি দেওয়া হবে না। এটা পুরোটাই করা হয়েছে প্রচারের জন্য।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অমর সঙ্গী ২:৩০ যাবে বলে ভালোই হাইপ উঠেছে এবার জী টুক করে এটা অন্য স্লটে দিয়ে দেবে এটাই জী এর স্টাটার্জি যা এই দু টাকার দাসি গুলো বুঝবেনা ”

Related Articles