বাংলা সিরিয়াল

গুঞ্জা শ্রেয়াসের ঘনিষ্ঠতা জানার পরেও কি রোদ্দুর বিয়ে করতে রাজি হবে গুঞ্জাকে?ওদিকে ময়নার জীবনে আবার বিপদ?!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক পুবের ময়না। এই ধারাবাহিকে দেখা যায় যে ময়না তার গ্রামের বাড়ি ফিরে যায় কিন্তু তারপরেও রোদ্দুর তাকে ফোন করে এবং জানায় যে তাদের গোটা পরিবার তাকে বিশ্বাস করে তারা বিশ্বাস করে তার মত শিক্ষিত ভালো মেয়ে ভালো পরিবারের মেয়ে কখনই ওই রকম একটা পারফিউম চুরির মত কাজ করতে পারে না।

কিন্তু ময়না মুখের ওপর বলে দেয় যে তাকে না বলে তাদের উচিত নিজেদের হবু বউ গুঞ্জার মুখের উপর বলা তাহলেই তার অপমানের শোধ নেওয়া হবে।

ধারাবাহিকের সম্প্রতি দেখা যাচ্ছে যে গুঞ্জা ও শ্রেয়াসের ব্যাপারে রোদ্দুরকে সবটা জানিয়ে দেয় রোদ্দুরের বোন। আর্শীবাদের দিন গুঞ্জা ও শ্রেয়াসের মধ্যে যে একটা ঘনিষ্টতা রয়েছে সেটা রোদ্দুরের‌ও নজরে পড়ে।

আরও পড়ুন : একেই বলে সিরিয়াল!বাড়ি থেকে শালিনীর ভিডিওটা কে করলো আর কে বাইরে ভাইরাল করলো? কারো মাথায় প্রশ্ন আসছে না! রুদ্রকে কেউ সন্দেহ করছে না?

তারপর গুঞ্জার ছবি তোলা কে নিয়ে রোদ্দুরের সাথে ঝামেলা হয় শ্রেয়াসের। গুঞ্জা‌ও কথাবার্তায় নিজের পছন্দটাকে জাহির করে বলে বসে, তবে আর্শীবাদের অনুষ্ঠান মিটে যায়। এই দিনই গুঞ্জার ঘরে গিয়ে গুঞ্জা ও শ্রেয়াসকে ঘনিষ্ঠ অবস্থায় দেখে নেয় রোদ্দুরের ভাই বোন তবে গুঞ্জা পরিস্থিতিটা কোনরকমে মেকআপ দেয়।

ঐদিকে বাড়িতে ফিরেই রোদ্দুরের ভাই ও বোন শ্রেয়াসের ব্যাপারে খোঁজখবর নিতে এবং শ্রেয়াস ও গুঞ্জার বিষয়ে কথা বলতে থাকে,এটা শুনতে পায় রোদ্দুর, তারপর সে তার ভাই, বোনকে জিজ্ঞেস করলে,তারা সবটা বলে দেয়, যা শুনে রোদ্দুর চমকে যায়। এইবার সবকিছু জানার পরেও কি রোদ্দুর বিয়ে করতে রাজি হবে গুঞ্জাকে? ওদিকে ময়না গয়নার দোকানে গেলে তার পিছনে ধাওয়া করে রাজারামের লোক. কোন দিকে এভাবে এবার গল্প?

Related Articles