বাংলা সিরিয়াল

একেই বলে সিরিয়াল!বাড়ি থেকে শালিনীর ভিডিওটা কে করলো আর কে বাইরে ভাইরাল করলো? কারো মাথায় প্রশ্ন আসছে না! রুদ্রকে কেউ সন্দেহ করছে না?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ফুল্কিতে দেখা যাচ্ছে যে, শালিনীর একটি ভিডিও ভাইরাল হয় এবং তারপর শালিনী ও রোহিত কে নিয়ে উল্টোপাল্টা নিউজ বের হতে থাকে আর শুরু হয় জনগণের আন্দোলন।
রুদ্র এই আন্দোলনের থেকে বাঁচার জন্য, রোহিতকে বলে যে,সে যেন সাংবাদিকদের ডেকে বলে,যে,সে নিজেই শালিনীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েছে, শালিনী সুস্থ হয়ে গেলে তাকে সে বিয়ে করবে-

এটা শুনে রোহিত কিন্তু মুখের ওপর মানা করে দেয়, ওদিকে মাস্টার মশায়‌ও রোহিতের পাশে দাঁড়ায় এই সমস্ত মিথ্যে নাটকের সেও থাকবে না বলে জানায় কিন্তু হৈমন্তী নতুন করে পাগলামো শুরু করে সে বলে যে, রোহিতকে শালিনীকে বিয়ে করতে হবে, না হলে সে বাড়ি ছেড়ে চলে যাবে।

আরও পড়ুন : গাঁটছড়াকে কপি করেছে জগদ্ধাত্রী!খড়ির সন্তান জন্ম দিতে গিয়ে মৃত্যুর গল্প পুরো কপি করে নিল ব্লুজ-বলছেন দর্শক

কিন্তু দর্শকদের মধ্যে অনেকেই বলছেন যে এই একই গল্প কতদিন ধরে হবে? বারবার রোহিত একটা করে ফাঁদে পড়বে আর ফুল্কি তাকে বাঁচাবে এই গল্প আর কতদিন চলবে? দর্শকদের মধ্যে অনেকেই বলছে ফুল কি এত ব্রিলিয়ান্ট কিন্তু এইবার তার মাথা কাজ করছে না কেন?

রুদ্র রোহিত কে রীতিমতো শালিনীকে বিয়ে করতে চাপ দিচ্ছে, তা দেখে‌ও রুদ্রের প্রতি কারও সন্দেহ হচ্ছে না কেন? অন্যদিকে দর্শকের আরো প্রশ্ন যে, রায়চৌধুরী বাড়িতে দাঁড়িয়ে শালিনীর ঘরে থেকে শালিনী বলছে যে, আমার বন্ধু রোহিত বলেছে আমাকে বিয়ে করবে- কিন্তু গোটা পরিবারের মধ্যে কারোর একবারও মাথায় যুক্তি বুদ্ধি কাজ করছে না?

আরও পড়ুন : অনিশা যখন এত প্রিয় ওকেই নায়িকা হিসেবে দিতে পারতেন!তোমাদের রানী দেখে বলছেন দর্শক!

কারোর মনে হচ্ছে না যে, বাড়ি থেকে শালিনীর ভিডিওটা কে করলো আর কে বাইরে ভাইরাল করলো? ঈশিতা নাহয় রুদ্র সন্দেহের তালিকায় থাকবে আর যদি এর বাইরে কেউ হয় তাহলে বোঝা যাবে যে শালিনী পুরোপুরি সুস্থ সে নাটক করছে। দর্শক বলছেন ধারাবাহিকের নির্মাতারা ভেবেছেন এই ভাবেই গল্প চালাবেন তাই এই ভাবেই চলছে শালিনী আর রুদ্রর শয়তানি!

 

Related Articles