বাংলা সিরিয়াল

ঝনক এ হিরো গেঞ্জি পরে দিনের বেলায় ফুল নিয়ে পুজো করছে,মন ভেসেছেতে হিরো খালি গায়ে রাতের বেলায় শিব ঠাকুরের মাথায় জল ঢালছে!মিল এখানে কোথায়?-কপি কপি করে চিল্লানো দর্শককে একহাত দিলেন মন গোপনের ফ্যান

কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকের একটি নতুন প্রোমো নিয়ে শোরগোল বেঁধেছে। এই ধারাবাহিকের প্রোমো তে দেখানো হচ্ছে যে, কালো মুখোশ পরে থাকা অরুনাভ যখন অনিকেতের টাকা নিয়ে পালাতে যাবে তখন শ্যামলী আটকাতে গেলে অরুণাভ শ্যামলীকে গুলি করে, তারপর শ্যামলী হাসপাতালে ভর্তি হলে, ডাক্তার জবাব দেয় ও বলে আর কোনো আশা

নেই, তখন অনিকেত বিশ্বাসের জোরে বৈদ্যনাথ মহাদেবের মন্দিরে গিয়ে কাঁধে কলসি নিয়ে মহাদেবের চারপাশে প্রদক্ষিণ করতে থাকে শ্যামলী সুস্থতার কামনায়। – অনেকেই এই ধারাবাহিকের প্রোমো র সাথে প্রতিপক্ষ ধারাবাহিক রোশনাই এর মেন গল্প ঝনকের মিল খুঁজে পাচ্ছেন। এইরকম একটি ট্র্যাক আগামীতে রোশনাই তে দেখানো হবে বলেই আগাম কোন গোপনে মন ভেসেছে এই ট্র্যাক কপি করে এনেছে বলেও অভিযোগ একদল দর্শকের।

কোন গোপনে ধারাবাহিকের নতুন প্রমো আসার পর থেকেই সবাই কপি কপি বলে অভিযোগ করতে শুরু করেছেন, প্রতিপক্ষ ধারাবাহিককে হারাতে গিয়ে প্রতিপক্ষ ধারাবাহিকের ট্রাক কপি করা নিয়ে সমালোচনা করে প্রচুর পোস্ট হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায় একজন যেমন লিখেছিলেন যে,“আবার ও কপি করলো কোন গোপনে মন ভেসেছে , ছি লজ্জা নেই। হিন্দি সিরিয়াল ঝনক এর মতো পুরো একই ভিডিও কপি করলো।

আরও পড়ুন : লেখক গল্প খুজে পাচ্ছে না!তাই হিন্দি সিরিয়াল থেকে কপি করলো!কি করবে রোশনাই এর সঙ্গে তো আর পেরে উঠছে না!-কপি করেছে কোন গোপনে মন ভেসেছে তুমুল সমালোচনা!

লেখক গল্প খুজে পাচ্ছে না, তাই হিন্দি সিরিয়াল থেকে কপি করলো, কি করবে রোশনাই এর সঙ্গে তো আর পেরে উঠছে না। রোশনাই যেহেতু হিন্দি সিরিয়াল ঝনক এর রিমেক, তাই কিছু দিন পর রোশনাই এ ও এরকম প্রোমো আসতে পারে, তখন আবার বয়স্ক শ্যামলীর ফ্যান বলবে, এটা রোশনাই কোন গোপনে থেকে কপি করেছে ।

যতসব ন্যাকামি সিরিয়াল কোন গোপনে, এর থেকে রোশনাই দেখা অনেক ভালো”-সম্প্রতি এই বক্তব্যকে নস্যাৎ করে কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকের এক ফ্যান মুখের ওপর জবাব দিলেন।

কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকের ঐ ফ্যানের বক্তব্য যে, ঠিক কোন জায়গাটা কপি করা হয়েছে যে কপি কপি করে দর্শক চিল্লাচ্ছেন! ঐ ফ্যান নিজের বক্তব্যের সমর্থনে যথেষ্ট যুক্তি দিয়ে লিখেছেন,“আচ্ছা সবাই যে কপি কপি বলে চিল্লাচিল্লি করছে তাদের বলি এখানে মিল টা কোথায় পেলো??

দেখো ঝনক এ হিরো গেঞ্জি পড়ে দিনের বেলা ফুল নিয়ে খেলা করতিছে থুরি পূজো করতিছে, হিরোইন এর মুখে অক্সিজেন মাস্ক নাই। অন্যদিকে মন ভেসেছে তে হিরো খালি গায়ে রাতের বেলায় শীব ঠাকুরের মাথায় জল ঢালছে, হিরোইন এর মুখে অক্সিজেন মাস্ক লাগানো। তাহলে ঝলসার প্যানগুলো মিল পাচ্ছে কোথায়?
আর গল্পের ট্র্যাক এর কথা বললে…!

আরও পড়ুন : রাই চরিত্র আমার পছন্দের বাট রাই চরিত্রের প্রতারণা টা আমি মেনে নিতে পারছিনা!

আমার ঠাকুমা আমায় একবার একটা গল্প বলেছিলো ওনার বিয়ের তিন বছরের মাথায় একবার খুব জ্বর এ পড়ে বিছানাগত হয়ে যায়। তখন আমার দাদু শ্রাবন মাসের ২য় সোমবার ব্রত রেখে ভোলেনাথ এর মাথায় জল ঢালে।তো বিশ্বাস এর জোরেই হোক বা ভগবানের অশেষ কৃপাতেই হোক ঠাকুমা সুস্থ হয়ে গিয়েছিল।
তাহলে কি ঝনক আমার ঠাকুমার গল্প ইনস্পায়ার হয়ে এই ট্র্যাক এনেছিলো? মাননীয় মাননীয়ারা কপিটা দেখিয়ে দিয়ে যাবেন প্লিজ”

Related Articles