বাংলা সিরিয়াল

লেখক গল্প খুজে পাচ্ছে না!তাই হিন্দি সিরিয়াল থেকে কপি করলো!কি করবে রোশনাই এর সঙ্গে তো আর পেরে উঠছে না!-কপি করেছে কোন গোপনে মন ভেসেছে তুমুল সমালোচনা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছে। এই ধারাবাহিকের প্রতিপক্ষ ধারাবাহিক হলো রোশনাই। গত সপ্তাহে দেখা গেছে যে দুই ধারাবাহিক জয়েন্ট স্লটলিড করেছে। এরপর এই কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকে একটি প্রোমো এসেছে যে প্রোমো আসার পরেই দর্শক বলছেন যে প্রতিপক্ষ ধারাবাহিক রোশনাইকে হারাতে রোশনাইয়ের আপকামিং ট্র্যাক অর্থাৎ রোশনাইয়ের মূল গল্প ঝনকের থেকে কপি করে ট্র্যাক নিয়ে চলে এলো কোন গোপনে মন ভেসেছে।

আসলে ঝনকের রিমেক রোশনাই। যারা ঝনক দেখেছেন তাদের বক্তব্য,এরপর‌ই রোশনাই তে রোশনাইয়ের প্রাণ সংশয়ের গল্প দেখানো হবে এবং যে সময় অনিরুদ্ধ নিজে রোশনাইয়ের জন্য পুজো করে প্রার্থনা করে রোশনাইয়ের কাছে যাবে।

দর্শক বলছেন যে এই গল্পের প্রোমো ই কোন গোপনে মন ভেসেছে তে দেখানো হচ্ছে। অনেকে বলেছেন যে, ঝনকের রাজেশ চরিত্রের অনুকরণে শ্যামলীর প্রেমিক মন্দার কে নিয়ে আসা হয়েছে আর বর্তমানে রোশনাই ধারাবাহিককে পিছিয়ে

ফেলবার জন্য এই ধারাবাহিকের বর্তমান প্রোমো তে দেখানো হচ্ছে যে ছদ্মবেশে থাকা অরুনাভ গুলি করে শ্যামলীকে তারপর ডাক্তার বলে যে তার পক্ষে আর কিছু করা সম্ভব নয় তখন অনিকেত মহাদেবের মন্দিরে গিয়ে কাঁধে কলসি নিয়ে মহাদেবের চারপাশে প্রদক্ষিণ করতে থাকে শ্যামলী সুস্থতার কামনায়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন কোন গোপনে মন ভেসেছে এই কপি করা নিয়ে লিখেছেন যে,“আবার ও কপি করলো কোন গোপনে মন ভেসেছে , ছি লজ্জা নেই। হিন্দি সিরিয়াল ঝনক এর মতো পুরো একই ভিডিও কপি করলো। লেখক গল্প খুজে পাচ্ছে না, তাই হিন্দি সিরিয়াল থেকে কপি করলো, কি করবে রোশনাই এর সঙ্গে তো আর পেরে উঠছে না।

আরও পড়ুন : হ্যারির সাথে কথা কে দেখে অগ্নিভর ভালোবাসা প্রকাশ পাচ্ছে!তবে এত দ্রুত মিল চাইছেন না দর্শক!

রোশনাই যেহেতু হিন্দি সিরিয়াল ঝনক এর রিমেক, তাই কিছু দিন পর রোশনাই এ ও এরকম প্রোমো আসতে পারে, তখন আবার বয়স্ক শ্যামলীর ফ্যান বলবে, এটা রোশনাই কোন গোপনে থেকে কপি করেছে । যতসব ন্যাকামি সিরিয়াল কোন গোপনে, এর থেকে রোশনাই দেখা অনেক ভালো”

Related Articles