বাংলা সিরিয়াল

দুর্জয়ের অপারেশন করা ডাক্তারকে ধরলো রানী আর রানীকে ধরলো অনিশা!টানটান পর্ব তোমাদের রানী তে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানীকে দেখা যাচ্ছে যে অবশেষে সত্যিটা টেনে বার করে আনবার জন্য সেনগুপ্ত বাড়ির বড় জা এবং ছোট জা একসাথে হাত মেলালো।

তোমাদের রানীতে দেখা যাচ্ছে যে, দুর্জয় এর সমস্ত কথা কিভাবে জানতে পেরে যাচ্ছে অনিশা এটা জানার জন্য রানী পিংকি বৌদিকে রিকুয়েস্ট করে পিংকি বৌদি অনিশার সাথে হাত মেলালেও আদপে সে অনিশার মতো খারাপ নয়।
তাই আনিশার প্ল্যানের কথা জানার জন্য তার সাথে হাত মেলায় পিঙ্কি বৌদি,বলে যে,সে এই বিয়েতে যাতে কোন বাধা না আসে সেই কারণে সব সময় তার সাথে থাকবে।

আরও পড়ুন : রাণী তো এভাবে শেষ করা ঠিক না!তবে সিরিয়ালের মেইন গল্প শেষ হয়ে গেলে আর হাবিজাবি না দেখায় সম্মানের সাথে শেষ করা ভালো!

অন্যদিকে জয়ের ঘরে এমন কী রয়েছে যে কারণে জয়ের সমস্ত খবর অনিশার কাছে চলে যাচ্ছে সেটা জানবার জন্য জয়ের ঘরে খুঁজতে থাকে রানী, সেই সময় সেখানে জয় চলে আসে এবং তাকে প্রশ্ন করে, সেই কথাটা ব্লুটুথ ডিভাইস এর মাধ্যমে শুনতে পেয়ে যায় অনিশা এবং সে বেরিয়ে গিয়ে শম্পা রূপী রানী কে প্রশ্ন করতে শুরু করে।

রানী এরপর বুঝতে পারে না যে কিভাবে সবটা জানতে পারছে আনিশা, পিঙ্কি বৌদি জানায় যে ব্লুটুথ এর মাধ্যমে সবটা জানতে পেরেছে, তখন রানী আরও সন্দেহ করতে থাকে ,সে বুঝতে পারে যে জয়ের মধ্যে কিছু একটা কানেকশন রয়েছে যে কারণে জয়ের মাধ্যমে সবটা জানতে পারছে অনিশা। কিন্তু সেটা কি বুঝতে পারে না সে।

আরও পড়ুন : ডায়মন্ডের মনে হৃদানের একটু হলেও জায়গা হয়েছে, কিন্তু হৃদানের মনে ডায়মন্ড এখনও জায়গা পায় নি!

এরপর আনিশার কথায় যেই ডাক্তার দুর্জয়ের অপারেশন করে ছিলো তার কাছে ছদ্মবেশে যায় রানী আর তার পেট থেকে সব সত্যি কথা বের করে ফোনে রেকর্ড করে রাখে রানী,তখন‌ই অনিশা চলে আসে আর রানীকে চিনতে পেরে যায়!এবার কি তবে রানীকে চিরতরে শেষ করে ফেলবে অনিশা?

 

Related Articles