বাংলা সিরিয়াল

কার কার এই মিষ্টি কে বিরক্ত লাগছে?কিছু না জেনেই শুধু সন্দেহে র ওপর ভিওি করে কি নোংরা নোংরা ভাষায় কথা বলছে সৌর্য র সাথে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা। এই ধারাবাহিক দেখতে দেখতে প্রচুর মানুষ দুই ভাগে বিভক্ত হয়ে গেছেন। শুরু থেকেই এমনটা দেখা গেছে। প্রথমে রাই ও নীলুর মধ্যে কে ঠিক কে ভুল এই নিয়ে দর্শকদের মধ্যে একটা দ্বিধাদ্বন্দ্ব ছিল কিন্তু দীর্ঘ সময় যাওয়ার পরে বোঝা যায় যে, নীলু রীতিমতো শয়তান।

আরও পড়ুন : গত ২-১মাস আগে বসুপরিবার এর প্রমো দিয়েছে sun বাংলায়!কিন্তু কে নায়ক, নায়িকা এখনো প্রমো তে দেখানো হয়নি!-কেন? কারণ এলো প্রকাশ্যে!

তার দিদির সুখের জীবন নষ্ট করবার জন্য সে তার দিদিকে কলঙ্কিত পর্যন্ত করতে পারে এবং তার সাথে নিজের স্বামীকে পর্যন্ত জুড়ে দিতে পারে। কিন্তু দর্শক অবাক হয়ে যান যখন এই সবকিছুর জন্য শৌর্যকে দায়ী করা হয়।

এক্ষেত্রে অনেকেই বলেছেন যে,রাইয়ের এই সময় মাথার ঠিক নেই কিন্তু তাই বলে বৌমণির উচিত হয়নি কোনরকম প্রমাণ ছাড়া শুধু শুধু শৌর্যকে সন্দেহ করা। অনেকেই মনে করেন সেই জায়গায় দাঁড়িয়ে অনির্বাণের বোন শর্মি এবং স্রোত একমাত্র ঠিকঠাক ভাবে সন্দেহ করেছে এবং নিলুকেই সন্দেহ করেছে।

দর্শকদের মধ্যে অনেকেই বলছেন যে শৌর্য ভালো ছেলে বলেই এতগুলো অভিযোগ চুপচাপ সহ্য করেছে।
অনির্বাণের পরিবার হলে কখনই বাড়ি থেকে বার করে দিত দূর দূর করে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“কার কার এই মিষ্টি কে বিরক্ত লাগছে? কিছু না জেনেই শুধু সন্দেহে র ওপর ভিওি করে কি নোংরা নোংরা ভাষায় কথা বলছে সৌর্য র সাথে… আর রাই ওর মাথা এখন গরম আছে তাই ও এতগুলো কথা সৌর্যকে শুনিয়ে ফেলেছিল। এবং সৌর্যকে সন্দেহ করছে। যেকোনো মানুষের ই এই সময় মাথা ঠিক থাকে না তাই বলে ফেলেছে। আর স্রোত ও তাই কিন্তু এই মিষ্টি র সমস্যা টা কি??

আরও পড়ুন : একদিনে এত স্মার্ট হয়ে গেলো?-তুমি আশেপাশে থাকলে ধারাবাহিকে একদিনে পার্বতীর স্মার্ট হওয়া দেখে বলছেন দর্শক!

সৌর্য ভালো ছেলে বলে চুপ ছিল অন্য কেউ হলে না….. রাই এবং অনির্বাণ যেহেতু বড়লোক ওকে অনেক টাকা দেবে সেই উদ্দেশ্য এরকম অসভ্যতামী করছে। ছিং….আর সরমী ঠিক কথা বলেছে এই এতোগুলো সন্দেহবাতিক দের কথার অন্য- যে নীলু কাজটা করেছে আর যুক্তিগুলো ও ঠিক দিয়েছে যদিও স্রোত ও এটা আগে বলেছিল.. যাক এবার দেখাই যাক সৌর্য নিজেকে নিদোষ প্রমান করে নিলু র দোষ টা বার করে কিনা..”

 

Related Articles