বাংলা সিরিয়াল

অয়ন মৌমিতার চোখে ধুলো দিয়ে শেষ সময়ে সাক্ষ্য দিতে কোর্টে পৌঁছালো বুবাই! নিম ফুলের মধুতে নতুন টুইস্ট!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’তে দেখা যাচ্ছে যে, হাসপাতাল থেকে পালিয়ে শেষ মুহুর্তে কোর্টে সাক্ষী দিতে চলে গেলো বুবাই, ধারাবাহিকে এর আগেই দেখা গেছে যে, লাইভ চলা‌কালীন টেলিকাস্টে বলে দেওয়া হয় বুবাইয়ের জ্ঞান ফিরেছে , এই কথা শুনে ভয় পেয়ে যায় ঈশা।

সে তার প্ল্যানমাফিক পরিকল্পনা করে ও মৌমিতা অয়ন কে মোটা টাকা দেয়। ঈশার থেকে টাকা নিয়ে বুবাইকে সাক্ষী দিতে কোর্টে হাজির হতে বাধা দেয় মৌমিতা ও অয়ন। এরপর বাধ্য হয়েই পর্না-ধানুরা খালি হাতেই আদালতে চলে যায়।

সাক্ষী হিসেবে বুবাইকে অনুপস্থিত দেখে জর্জ সাহেব রীতিমত কথা শোনাতে থাকে তাদের। অন্য দিকে দেখা যায় যে, হাসপাতালে মৌমিতা ও অয়ন বুবাইকে কিছু ক্ষনের জন্য একা ছাড়ে, সেই সময় সুযোগ বুঝে হাসপাতাল থেকে পালিয়ে এক

ট্যাক্সি চালকের সাহায্যে কোর্টে পৌঁছে যায় বুবাই। রায় ঘোষণা হওয়ার ঠিক আগের মুহূর্তে সেখানে পৌঁছে যায় সে। বুবাইকে কোর্টে উপস্থিত দেখে ভয় পেয়ে যায় আহির , কিন্তু তার উকিল তাকে শান্ত থাকতে বলে।

আরও পড়ুন : এটা কেমন chip যা শুধু জয় যখন শম্পার ঘরে গেলো তখন কাজ করলো বাকি সময় নয়!-তোমাদের রানী দেখে বলছেন দর্শক!

এরপর বুবাইকে কাঠগড়ায় ডাকা হয়,ধানু উকিল ই তাকে ডাকে।ওদিকে আহিরকেও কাঠগড়ায় ডাকা হয়। আহির ভয়ে ও রাগে বুবাইয়ের দিকে তাকিয়ে থাকতে থাকতে কাঠগড়ায় ওঠে।

সব দেখে দর্শক বলছেন যে, জগুদাদা পর্ণার সহায় হলো অবশেষে। কেউ আবার চিন্তায় পড়ে গেছে আহিরের উকিল সবটা ঘেঁটে দেবে না তো? একজন আবার বলছেন যে,
সব জানেন স্ক্রিপ্ট রাইটার, উনি ঠিক যা করার করবেন ওনার উপর যথেষ্ট ভরসা আছে।

Related Articles