বাংলা সিরিয়াল

কানন দেবীর অনুপস্থিতিতে সুধার জীবনে হয়ে উঠবে অসহ্য!শুভ বিবাহে নতুন মোড়!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক শুভ বিবাহতে দেখা যাচ্ছে যে তেজ বারন করে যে, সে তার বউকে নিয়ে আলাদা একটি গাড়িতে যাবে এবং অন্যান্যরা সবাই আর একটা গাড়িতে যাবে কিন্তু এই বারণ না মেনে লুকিয়ে তার গাড়িতে উঠে পড়ে তড়িতা, এরপর সুধা গাড়ি থেকে যখন নেমে যায় তখন সে মজা দেখার জন্য তেজের সামনে চলে আসে।

এরপর সুধা পড়ে গিয়ে বেহুঁশ হয়ে যায় আর তেজ যখন তাকে তুলতে যায়, তখন আশেপাশের লোক তেজকে আচ্ছা করে কথা শোনাতে থাকে কিন্তু সুধা তেজকে বাঁচিয়ে নেয়।

তেজ দেখে যে গাঁটছড়া বাঁচানোর জন্যই সুধা আসলে পড়ে গিয়ে ছিলো তখন তার মনটা নরম হয়ে যায়, এরপর তেজ সুধাকে বুঝিয়ে বাড়িতে নিয়ে যায়, কিন্তু তার আগে তড়িতাকে তেজ সাবধান করে দেয় যে, তার মুখ থেকে কোন‌ও কথা যেন ভুল করেও না বের হয়।

আরও পড়ুন : দীপা এবার ডাক্তার হবে!একমাসের মধ্যেই ডাক্তার হয়ে যেতে দেখবো maybe দীপাকে!

এরপর তারা বাড়িতে পৌঁছায়,তখন তেজের মা সুধাকে বরন করে ঘরে তোলে তখন তড়িতা আবার সুধাকে ফেলে দেওয়ার চেষ্টা করলে তেজ তাকে ধরে নেয়। এই সময় কানন দেবী বাড়ির বড় বৌ এর জন্য তুলে রাখা তাদের তাদের বংশের মুকুট সুধাকে পরিয়ে দেয়।

কিন্তু সুধার মনের মধ্যে কষ্ট হতে থাকে আর সে নিজেকে বেইমান মনে করতে থাকে, সে ঠিক করে ঠাম্মিকে সে আজ‌ই সবকিছু বলেই দেবে, কিন্তু সুধা শোনে যে, কানন দেবী ২ দিনের জন্য বাড়ির বাইরে যাচ্ছেন,এদিকে তড়িতা ইমনকে ফোন করে সব জানায় ও তারা ঘোঁট পাকিয়ে ঠিক করে এই ২ দিনেই তারা সুধার এমন অবস্থা করবে,যে, সে বাড়ি থেকে পালাতে বাধ্য হবে! দর্শক তাই সোশ্যাল মিডিয়ায় বলাবলি করছেন যে, কানন দেবীর অনুপস্থিতিতে সুধার জীবনে হয়ে উঠবে অসহ্য!

Related Articles