বাংলা সিরিয়াল

মিশকারা মরে না,তারা বারবার ফিরে আসে!তবে কি মিশকার বলা এই কথাগুলোই সত্যি হলো?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিকে দেখা যায় যে, ইরা মারা যাওয়ার পর যখন সূর্য দীপার জীবনে একটু শান্তি আসে তখন দেখা যায় সূর্যের আংশিক স্মৃতিশক্তি হারিয়ে গেছে, সে কলেজের লাইফেই আটকা পড়ে আছে তার মিশকাকে মনে আছে কিন্তু দীপা কে মনে নেই, ইরাকে তো অনেক দূরের কথা।

এরপর দেখা যায় মিশকার মৃতদেহ ও দাহ দেখতে দীপা আসে কিন্তু মিশকার দাহ হওয়ার পরই হুবহু মিশকার মতো দেখতে
একজন সেখানে আসে। সে জানায় তার নাম তিশকা রে।

এরপর পুলিশ জানায় তারা দুজন যমজ বোন, দুই বোনের মধ্যে খুব একটা ভালো সদ্ভাব ছিলো না। পুলিশের কাছে নাকি সে জবানবন্দি দিয়েছে। এই সময় মিশকার বলা শেষ কথাগুলো দীপার মনে পড়তে থাকে যেখানে মিশকা বলেছিল আবার আমাদের দেখা হবে দীপা।

আরও পড়ুন : কথা আর অনুরাগ দুটোই চলে আসবে টপ ৫ এ!ধামাকাদার প্রোমো দেখে বলছেন দর্শক!

দীপা নিশ্চিন্ত হতে পারে না, তার মনে হয় তার শত্রুর শেষ হয় নি, সে পুলিশকে বলে যেন এই তিশকার উপর কড়া নজর রাখা হয়। ওদিকে লাবণ্য সেনগুপ্ত থেকে শুরু করে সেনগুপ্ত পরিবারের প্রত্যেকে চিন্তিত সূর্যকে নিয়ে কারণ সে বারবার মিশকার কথা জিজ্ঞেস করছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“দীপার সামনেই দাহ করা হলো মিশকাকে। তার পরক্ষণেই দীপার সামনে এসে দাঁড়ালো মিশকা রুপী তিশকা রে। মিশকারা মরে না, তারা বারবার ফিরে আসে। তবে কি মিশকার বলা এই কথাগুলোই সত্যি হলো? দেখুন অনুরাগের ছোঁয়া আজ 9:30 PM

#StarJalsha #AnuragerChowa”

Related Articles