বাংলা সিরিয়াল

অনিশা যখন এত প্রিয় ওকেই নায়িকা হিসেবে দিতে পারতেন!তোমাদের রানী দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘তোমাদের রানী’ তে দেখা যাচ্ছে যে,রানীর জীবনে নতুন ঝড় উঠলো! রানী যখন অনিশার মুখোশ প্রায় খুলেই ফেলেছে, তখনই অনিশা চিরকালের মতো দুর্জয়কে নিজের হাতের মুঠোয় করবার জন্য মাস্টার প্ল্যান বানালো।
দুর্জয়ের কফিতে ঘুমের ওষুধ মিশিয়ে দেয় অনিশা তারপর দুর্জয়ের ঘুমের ঘোরেই তার অপারেশন করিয়ে নিল আনিশা। দুর্জয়কে সারাজীবন নিজের হাতের মুঠোয় ধরে রাখার জন্য তার শরীরে একটা চিপ প্রবেশ করিয়ে দিল সে!

পর্ব দেখে রীতিমতো আঁতকে উঠছেন দর্শক! প্রচুর মানুষ বলছেন যে তারা কবে থেকে আশা করে আছেন রানী এবং জয়ের মিল দেখবেন বলে! কিন্তু কোথায় কী?

আরও পড়ুন : রানীর একেকটা কার্যকলাপ দুর্জয়ের সন্দেহকে আর ও উস্কে দিচ্ছে যেমনটা আজ খাবার টেবিলে হিং নিয়ে হলো

এইভাবে দর্শকদের আশায় জল ফেলে দেওয়ার জন্য অনেকেই ধারাবাহিকের নির্মাতাদের উপর রেগে আছেন। অনেকেই বলছেন যে , বড্ড বেশি বাড়াবাড়ি হচ্ছে অনিশাকে নিয়ে যেটা ঠিক মানা যাচ্ছে না, রানী জয়ের গল্প না দেখিয়ে ওকে এত বেশি গুরুত্ব দেওয়ার কিছু নেই। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ এই সুশান্ত দাস চাইছে টা কি সব কিছুর একটা লিমিট থাকে, অনিশা যখন এত প্রিয় ওকেই নায়িকা হিসেবে দিতে পারতেন।

ইয়ারকি হচ্ছে একটা track সেই march থেকে চলছে তো চলছে। কি ভাবছেন টা কি আজীবন চলতে থাকবে এই track ta। আমার তো আজকের এপিসোড দেখে মনে হচ্ছে আদেও #durjani এর মিল দেখতে পাবো তো। কি সুন্দর দুর্জয় রানি এর একটা মিস্ট প্রেম কাহিনী ছিল আর এখন এসব অতীত, পাঁচ তলা মল পুরো টা জুড়ে অনিশা এর কূটনামি। এটা দেখার জন্যই বোধহয় রানি দেখি।

আবার আজ অনিশা কি সব করতে বলল, durjoy er শরীরে কি সব inject korte বলল যাতে সব কিছু প্রমাণিত হওয়ায় পরেও দুর্জয় ওকে বিয়ে করতে বাধ্য হয় না মানে ইয়ার্কি হচ্ছে, এখন তো মনে হচ্ছে আদেও durjani er mil hobe তো?? মন চাইছে যিনি লিখছেন মন খূলে কিছু গাল দেই। নোংরামি দেখানোর চেয়ে রানি শেষ করুক তাও ভালো।

নোংরামি একদম দেখাবেন না বলে দিলাম।writer ki ar kono track পাচ্ছে না, সেই কবে থেকে একটা track চলছে তো চলছে… ভাই আমি বলে দিচ্ছি কি কি track hote pare apnake apni likhun, সেই ওদের মিল নিয়ে টেনে যাচ্ছে তো যাচ্ছে।”

আরও পড়ুন : লোকে এটাই দেখছে!এতেই টিয়ারপি পাচ্ছে এত! তো লেখক ভালো কিছু কেন করবে কষ্ট করে আসলে মেইন দোষ এই দর্শকদেরই!

ঐ দর্শক আরো বলেন যে,“আর একটা কথা না মানে writer kon brand er ganja খেয়ে লিখছে আমি সেটাই ভাবছি কদিন আগে দুর্জয় অন্ধ ছিল তাও রানি কে চিনে ফেলল.. রানি এর স্পর্শ, স্বাস প্রশ্বাস সব নেকি দুর্জয় এর চেনা… তা এই তার নমুনা। writer er ki কদিন আগে কি দেখিয়েছে সেটাও ওনার মনে থাকে না।

আজ রানি durjoy er haat dhorlo তাও জয় বুঝতে পারলো না ওটা রানি , confusion hobe keno or to sure hoa uchit chilo ota Rani… বিশ্বাস করুন সুশান্ত দাস স্যার ebar ganja er over dose hoye jache সব কিছুর লিমিট থাকে।”

Related Articles