বাংলা সিরিয়াল

জি বাংলা প্রোডাকশন ফুলকি ও নিমকে যা গুরুত্ব দিচ্ছে কোন গোপনে মন ভেসেছেকে তার ৫০ ভাগ‌ও গুরুত্ব দিচ্ছে না!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘কোন গোপনে মন ভেসেছে’। এই ধারাবাহিকে দেখা যায় যে, অহনা ট্রাকটা আসার পরেই ধারাবাহিকের টিআরপি কমতে শুরু করেছে এবং মন্দারের গল্পটাও বেশ স্লো মোশন এর হয়ে যাচ্ছে এবং দর্শক ইন্টারেস্ট হারাচ্ছেন।

দর্শকদের মধ্যে অনেকেই বলেন যে নিম ফুলের মধু ধারাবাহিক ও ফুলকি ধারাবাহিকে যেভাবে প্রত্যেকটা সময় নিত্যনতুন ট্রাক আসে সেভাবে দেখতে গেলে জি প্রোডাকশন ধারাবাহিক হওয়া সত্ত্বেও নিম ফুলের মধু এবং ফুলকির মতো নিত্য নতুন ট্র্যাক কোন গোপনে মন ভেসেছেতে দেখা যায় না।

জি বাংলা প্রোডাকশন কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকের মধ্যে নিত্যনতুন গল্প বা ট্রাক আনে‌ না, যেমন দীর্ঘদিন ধরে এই ধারাবাহিকে অহনা ট্র্যাক চলছে দর্শক বিরক্তবোধ করলেও এই ট্র্যাক বন্ধ করে অন্য কোন নতুন ট্র্যাক নিয়ে আসা হয়নি। অন্য দিকে কিঞ্জলের খুনেরও কোন কিনারা হয় নি যা দেখে দর্শক একটু বিরক্ত এবং বিব্রত বোধ হন।

আরও পড়ুন : বাথরুমে মুখ ডুবিয়ে কে সুই সাইড করে?দিনে দিনে আর কত কি দেখতে হবে!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“জি বাংলা প্রোডাকশন নিজের বাকি দুটো সিরিয়ালে যা গুরুত্ব দিচ্ছে কোন গোপনে মন ভেসেছে কে তার ৫০ ভাগই গুরুত্ব দিচ্ছে না। ফুলকি আর নিমে যেভাবে একের পর এক ট্র‍্যাক দেখাচ্ছে এবং Supporting Character গুলোর ও দারুন Explore করে। যেটা দর্শক টানতে বাধ্য। দর্শক এমনিতেই হুমড়ি খেয়ে দেখবে।

আর এদিকে গোপনে এক জায়গায় স্টোরি ঘুরছে আর কি বলবো Last দুই Week ধরে ওই ৪- ৫ জন দিয়েই সিরিয়াল চালাচ্ছে। শুধু নায়ক নায়িকার রসায়ন একটা সিরিয়াল কে টেনে নিয়ে যেতে পারে না। Supporting Character গুলো ও Explore করা উচিত। গোপনে তো Supporting Character কে গুরুত্বই দেয়নাদেওয়ার মধ্যে শুধু প্রতীম,প্রিয়া আর ঠাম্মি ও অপরাজিতা। আর খলনায়ক খলনায়িকা তো আছেই ।

এইটুকোই ব্যাস। রোহিনী কে মাঝে মাঝে উধাও করে দেয়। নিম আর ফুলকির মতো স্টোরি কে এগিয়ে নিয়ে যাওয়া উচিত। প্রিয় সিরিয়ালের Trp কমলে সত্যিই খারাপ লাগে। প্লিজ এখনো সময় আছে নজর দিন”

আরও পড়ুন : এতবড় রেমাল গেলো কিছুদিন আগে তখন ফুলকি কই ছিলো?-ফুলকি ধারাবাহিক নিয়ে রীতিমতো সমালোচনা শুরু

এই পোস্টটিকে সমর্থন করে একজন দর্শক বলেছেন যে,“একদম ঠিক, গল্পটা ঠিকঠাক এগোয় না।কিঞ্জল সে—-ই কবে ভেসে গেল।যার কোন কূলকিনারা হলো না। ওই এক ধারনা শ্যামলী খুন করেছে ,অপরাজিতা,সূর্য ধরেই বসে রইল।

আর অরুণাভ, তৃষা,অপালা বদমাশি করেই চলেছে।আর মন্দার তো দুনিয়াতে একটাই কাজ পেয়েছে শ্যামলীকে চাই।আর অনিকেত সব বুঝেও অহনার ফাঁদে মাথা গলিয়েই যাচ্ছে।কেমন যেন বানাচ্ছে সিরিয়ালটাকে।”

Related Articles