বাংলা সিরিয়াল

কার্তিকা দীপমে কার্তিক শুধু স্মৃতি শক্তি হারিয়েছিলো মানসিক ভারসাম্য হারায় নি! অনুরাগ কার্তিকা দীপমের গল্পে চলছে না!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, ধারাবাহিকের নায়ক সূর্যের স্মৃতিশক্তি হারিয়ে গেছে,সে মানসিক ভারসাম্যহীনে পরিণত হয়েছে, এরপর যখন দীপাকে সে দেখে তখন দীপাকেই সে আশ্রয় করে থাকতে শুরু করে।

দীপা তার খেয়াল রাখতে থাকে এবং তাকে প্রচন্ড যত্ন করতে থাকে। কিন্তু আশ্চর্যজনকভাবে দেখা যায় যে এরপর যখন সূর্যের স্মৃতিশক্তি ফিরে আসে তখন তার পুরোপুরি স্মৃতি ফেরে না আংশিক স্মৃতি ফিরে আসে , কলেজ লাইফ অবধি ঘটনা তার মনে থাকে।

আরও পড়ুন : সূর্য সবাইকে চিনতে পেরেছে আর যে তার জন্য দিন রাত এক করে দিলো সেই দীপকেই চিনতে পারছে না ফাইজলামি হচ্ছে না?

অনেকেই মনে করতে থাকেন যে,কার্তিকা দীপম বলে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের যে মূল গল্পটি রয়েছে যার রিমেক করেই অনুরাগের ছোঁয়া তৈরি হয়েছে অনেকেই মনে করেন যে কার্তিক দীপমকে অনুসরণ করেই আসলে এই গল্পটি চলছে।

কিন্তু এই বিষয়টা ভাবার কোন কারণই নেই কারণ ঐ ধারাবাহিকে দেখানো হয়েছিল যে , নায়কের শুধুমাত্র স্মৃতিশক্তি হারিয়ে গেছিল তার মানসিক ভারসাম্য যায়নি কিন্তু এই গল্পে সূর্যের মানসিক ভারসাম্য ও হারিয়ে গেছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“কার্তিকা দীপমে কার্তিকের স্মৃতিশক্তি নষ্ট হয়ে গেছিলো বলে অনেকেই ভাবছে যে অনুরাগ কার্তিকা দীপমের গল্পে ফিরেছে। কিন্তু দুটোর মধ্যে অনেক ফারাক আছে:- ১. কার্তিকা দীপমে কার্তিক শুধু স্মৃতিশক্তি হারিয়েছিল, মানসিক ভারসাম্য হারায়নি।

কিন্তু অনুরাগের সুর্য স্মৃতিশক্তি এবং মানসিক ভারসাম্য দুটোই হারিয়েছে। ২. কার্তিকা দীপমে কার্তিকের সম্পূর্ণ স্মৃতিশক্তি হারিয়েছিল তারপর আবার পুরো স্মৃতিশক্তি পরে ফিরেও এসেছিল, কোনো আংশিক স্মৃতি ফিরে আসার ট্র্যাক ছিলো না।
কিন্তু অনুরাগের সূর্য স্মৃতিশক্তি হারিয়েও আংশিকভাবে স্মৃতি ফিরে এসেছে।

আরও পড়ুন : দেব পার্বতীকে স্ত্রী বলে সবার কাছে প্রকাশ করবে কালকে!-তুমি আশেপাশে থাকলে ধারাবাহিকে আসবে নতুন টুইস্ট

৩. কার্তিকা দীপমের কার্তিক এটা বুঝতো যে ওর স্মৃতিশক্তি হারিয়ে গেছে ওর কিছু মনে নেই আর বাচ্চাদের মতো আচরণ তার মধ্যে ছিলো না। কিন্তু অনুরাগের সূর্য এটুকু বোঝেনা যে ওর স্মৃতিশক্তি হারিয়ে গেছে আর নিজেকে একটা সদ্য স্কুল গন্ডি পেরোনো বাচ্চা ভাবে।”

Related Articles