বাংলা সিরিয়াল

বোঝলামনা অনি নিজে বিয়াইওা ব্যাটা।রাই সৌর্য এর physical দিক নিয়ে ওর এতো জ্বালা কেন?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠি ঝোরাতে দেখা যাচ্ছে যে, বিয়ের আগে থেকেই রাইয়ের প্রাক্তন প্রেমের বিষয়ে সমস্ত কিছুই জানতো অনির্বাণ। রাই তাকে এটাও বলেছিলো যে, তাদের ভালোবাসার সম্পর্ক ছিল তিন বছরের কিন্তু তাদের মধ্যে কখনো কোন ফিজিক্যাল রিলেশনশিপ হয় নি।

এরপর দেখা যায় বৌভাতের রাত্রে তাদের বৌভাতের রাত তাকে নষ্ট করবার জন্যই প্ল্যান করে নিলু শৌর্য এবং রাইয়ের কিছু ঘনিষ্ঠ ছবি পাঠিয়ে দেয়। যা দেখে মাথা গরম করে রেগে ওঠে অনির্বাণ।

আরও পড়ুন : অনি রাই কে ভুল বুঝলেও রাই এর কষ্টে তেমন খারাপ লাগছে না!

রাই তাকে অনেকবার বোঝানোর চেষ্টা করে এগুলো সব মিথ্যে এবং এই ছবিগুলো এডিটেড। কিন্তু এইসব কথা বুঝতে চায় না অনির্বাণ,সে রাই কে ফেলে রেখে চলে যায়।

এরপর রাই চরম অপমানিত হয়ে পরের দিন বাপের বাড়িতে ফিরে আসে এবং শৌর্যের বাড়ি যায়, কিন্তু আসলে শৌর্য তো এসবের কিছুই জানে না, সবটাই তো নীলুর কার সাজি। কিন্তু দর্শকের মধ্যে অনেকেই অনির্বাণের ব্যবহার দেখে বিরক্ত হয়ে উঠেছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“প্রথম ৩ টা পিক কল্পনা ছিলো।তাই কেউ ভাববেন না,রাই সৌর্য close হয়েছে।বোঝলামনা অনি নিজে বিয়াইওা ব্যাটা।রাই সৌর্য এর physical দিক নিয়ে ওর এতো জ্বালা কেন? সবকিছু জেনে শুনেই তো বিয়ে করলো।

আরও পড়ুন : নায়ক নায়িকার মধ্যে কোনো chemistry তৈরি হলো না কিন্তু বিয়ে হয়ে গেলো মানে বিয়েটা দিতেই হবে যে করেই হোক

একটা আহাম্মক কাপুরুষ চরিএ অনির্বাণ। আর নীলু এতো insecurity রাই সৌর্যকে নিয়ে, দিদির বিয়ে হয়ে যাওয়া মানে তো ওর ঝামেলা শেষ।এখন সৌর্যকে বুঝিয়ে সংসারে যাওয়ার চেষ্টা করা উচিত। দিদির সংসার যখন ভাঙলো তাহলে লেখিকার উচিৎ এবার রাই সৌর্যকে কাছাকাছি আনুক। নীলু কে দেখানোর জন্য হলেও আনা হোক।যাতে করে নীলু বোঝতে পারে অন্যের ক্ষতি করলে তা নিজের উপর দিয়েই যায়.”

Related Articles