বাংলা সিরিয়াল

গাঁজা ঢালছে এস ভি এফ! লেখাপড়া না জানা মূর্খ পার্বতী মাত্র কয়েক বছরে সিআইডি অফিসার হয়ে গেল!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘তুমি আশেপাশে থাকলে’ দেখে ধারাবাহিকের টানটান পর্ব দেখে একাংশের মানুষ যখন খুশি, তখন অন্য অংশের মানুষ এই ধারাবাহিকের অনেক বিষয় নিয়ে খুঁতখুঁত করছেন।

ধারাবাহিকের বর্তমান ট্র্যাকে দেখা যাচ্ছে যে মিথ্যে অপবাদ মাথায় নিয়ে পার্বতী দেবের বাড়ি থেকে বেরিয়ে আসে। পথে একদল ডাকাতের সাথে লড় ছিলো সে,তখন সে অজ্ঞান হয়ে পড়ে গেলে কর্ণেল তাকে নিজের বাড়িতে আনেন।

এই ভদ্রলোকের একটি মেয়ে ছিলো, সে নিজেও পার্বতীর মতো লোকের বিপদে ছুটে যেতো, সে জীবনে সফল হতে চেয়েছিলো কিন্তু এক কঠিন রোগে সে মারা যায়, এরপর পার্বতীকে দেখে কর্নেলের মনে হয় যেন , পার্বতীকে দিয়েই তিনি নিজের মেয়ের স্বপ্নগুলো পূরণ করাবেন।

আরও পড়ুন : এরেই কয় ভাইগ্য!গ্রামের অশিক্ষিত পার্বতী cid officer আর cid officer দেব পাগল হয়ে মদ খেয়ে রাস্তায় রাস্তায় ঘুরে!

এরপর ধারাবাহিকে দেখা যায় যে, কর্নেলের সহযোগিতায় পার্বতী হয়ে যায় একজন সিআইডি অফিসার, অন্যদিকে দেব মদ খেয়ে রাস্তার ধারে পড়ে থাকে। যা দেখে অনেকেই সমালোচনা করে বলে যে,এরেই কয় ভাইগ্য!গ্রামের অশিক্ষিত পার্বতী cid officer আর cid officer দেব পাগল হয়ে মদ খেয়ে রাস্তায় রাস্তায় ঘুরে!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন সমালোচনা করে আর‌ও লিখেছেন যে,“ডিজাস্টার সিরিয়াল শেষ না করে গাঁজা ঢালছে এস ভি এফ।

আরও পড়ুন : রাই চরিত্র আমার পছন্দের বাট রাই চরিত্রের প্রতারণা টা আমি মেনে নিতে পারছিনা!

তুমি আশেপাশে থাকলে সিরিয়ালে লেখাপড়া না জানা মূর্খ পার্বতী মাত্র কয়েক বছরের লিভ নিয়ে এতগুলো ক্লাস পড়াশোনা করে এর মধ্যে সিআইডি অফিসার হয়ে গেল।আর বয়স একটুও বাড়ে নি আমরা জীবনে কিছুই করতে পারলাম না। কথার টোন চেঞ্জ হয়ে গেছে তার ওপর পার্বতী বিবাহিত। বিবাহিত মেয়েরা প্রশাসনে জয়েন করতে পারে কিনা জানি না।”

Related Articles