বাংলা সিরিয়াল

ডায়মন্ডের মনে হৃদানের একটু হলেও জায়গা হয়েছে, কিন্তু হৃদানের মনে ডায়মন্ড এখনও জায়গা পায় নি!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘ডায়মন্ড দিদি জিন্দাবাদ’। এই ধারাবাহিকে দেখা যায় যে,ডায়মন্ডের নায়ক হৃদান দেখতে ফুড ব্লগার হলেও আসলে সে একজন গোয়েন্দা। আসলে সে নিজের আসল পরিচয় টাকে সবসময় গোপনে রেখে দেয়। তার কাজ‌ই হলো দেশের যারা শত্রু সেইসব দুষ্কৃতীদেরকে ধরা।

আরও পড়ুন : ইরা আজকে পুরো খেলাটা বদলে দিলো! দীপাকে বাঁচাতে নিজে গুলি খেলো! মিশকা আবার ফিরে এসেছে!

তার জন্য সে ডায়মন্ড কে ব্যবহার করতে চায়, ডায়মন্ডের খাবারের দোকান‌ই তাকে দুষ্কৃতীদের কাছে অবধি পৌঁছে দেবে বলে খবর শোনা যাচ্ছে। এই ধারাবাহিকে আরো দেখা যাচ্ছে যে,হৃদান ডায়মন্ডের সাথে নিজের প্রয়োজনে মিশলেও ডায়মন্ড কিন্তু কোথাও গিয়ে একটা হৃদানের প্রতি দুর্বল হয়ে পড়েছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এখনও পর্যন্ত “ডায়মন্ড দিদি জিন্দাবাদ” এ ১৯ টি এপিসোড হয়ে গেল। কিন্তু গল্প দেখে বোঝা যাচ্ছে ডায়মন্ডের মনে হৃদানের একটু হলেও জায়গা হয়েছে, কিন্তু হৃদানের মনে ডায়মন্ড এখনও

জায়গা পায়নি , বরংচ হৃদানের বাড়ির লোক ডায়মন্ডের সঙ্গে ওর প্রেমের কথা বললে, ও এড়িয়ে যায়, ও অন্য এক প্রেমের গল্প শোনায়, এবং বলে প্রেম করা যায় শুধু একজন কে, অর্থাৎ বোঝা যাচ্ছে হৃদানের এক্স গার্লফ্রেন্ড কেউ আছে, যা গল্পে এখনও প্রকাশ পায়নি।
আপনাদের কি মতামত দেখুন

#DiamondDidiZindabad 9.00pm শুধুমাত্র #ZeeBangla”

আরও পড়ুন : স্বপ্নে দেখা সেই দুটো চোখ খুঁজে পেল তেজ! তেজ কি চিনে যাবে সুধাকে?

এই ধারাবাহিকের কমেন্ট বক্সে একজন নেটিজেন লিখেছেন যে,“আপনি বিয়ের প্রোমোটা দেখেন নি?” তার উত্তরে ঐ নেটিজেন লিখেছেন যে,“ হ্যাঁ দেখেছি, কিন্তু ওখানেও হৃদান এই বিয়েকে নিছক মজার ছলে নেবে মনে হয়, ডায়মন্ড হয়তো বিয়ে মেনে নেবে, কিন্তু হৃদান এতো সহজে মেনে নেবে না”

Related Articles