বাংলা সিরিয়াল

ইমোশনাল সিনে স্বয়ম্ভু সবসময় সেরা-সমালোচনা নয়,স্বয়ম্ভু চরিত্রের এইবার হলো প্রশংসা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘জগদ্ধাত্রী’। এই ধারাবাহিকে দেখা যায় যে, এই ধারাবাহিকের নায়ক স্বয়ম্ভুকে নিয়ে সব সময় সমালোচনা হয়, স্বয়ম্ভু নায়কোচিত নয়, তার চেহারা,তার অ্যাকশন নায়কোচিত নয়, ধারাবাহিকের মধ্যে তার ডায়লগ বেশি নেই, এই সব বিষয়গুলো নিয়ে রীতিমতো সমালোচনা হয় ও ট্রোলিং হয়।

স্বয়ম্ভু একজন ইন্টেলিজেন্স পুলিশ অফিসার হওয়া সত্ত্বেও তার কথাবার্তা ও চাহনির মধ্যে সেই ব্যাপার গুলো ফুটে ওঠে না এবং সব থেকে বড় কথা হলো যে,কোনো ক্রাইম যখন হয়,তখন স্বয়ম্ভুকে তার আশেপাশে দেখতে পাওয়া যায় না,যা দেখে অনেকেই বলেন যে, স্বয়ম্ভু র বদলে অন্য কেউ নায়ক হলে ভালো হতো।

আরও পড়ুন : একদিনে এত স্মার্ট হয়ে গেলো?-তুমি আশেপাশে থাকলে ধারাবাহিকে একদিনে পার্বতীর স্মার্ট হওয়া দেখে বলছেন দর্শক!

কখনো কখনো এই চরিত্রের অভিনয় নিয়ে ব্যাপক মাত্রার সমালোচনা হয়, যেমন অনেকেই সমালোচনা করে লেখেন যে,না কাঁদতে পারে,না অভিনয় করতে পারে,না অ্যাকশন পারে, পারে শুধু শঙের মতো দাঁড়িয়ে থেকে জগদ্ধাত্রী আই লাভ ইউ বলতে পারে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন যেমন সমালোচনা করে লিখেছেন যে,“বেচারা স্বয়ম্ভুকে কাস্টেডিতে নিয়ে গেলো,কালকে থেকে স্বয়ম্ভু কে দেখাবে না এক সপ্তাহের জন্য ,এই এক সপ্তাহ জগদ্ধাত্রী উৎসবের কেমিস্ট্রি দেখাবে,সেজন্য স্বয়ম্ভু কাঁদছে,স্বয়ম্ভু বাড়িতে নেই সেই সুযোগে জগদ্ধাত্রী উৎসবের কাছে না চলে যায়”

তবে অনেক সময় স্বয়ম্ভুর অনেক অভিনয় দর্শক মনে বিশেষ ভাবে জায়গা করে নেয়,একজন যেমন একটি পর্বের অভিনয়ের প্রশংসা করে লিখেছেন যে,“ইমোশনাল সিনে স্বয়ম্ভু সবসময় সেরা… আজ রাজনাথ মূখার্জীকে ডিপার্টমেন্টে জেরা করলো তার ছেলে,, বাবাকে ওমন ভাবে জেরা করার পর নিজেই কেঁদে একাকার স্বয়ম্ভু…!

আরও পড়ুন : রাইয়ের বিয়ে টা হয়ে গিয়েছে!বেচারী নিলুর এতো কষ্ট করে ঘুমের ওষুধ খেয়ে কোন লাভ হলো না!সৌর্য ভিলেন হচ্ছে হোক!

আস্তে আস্তে তদন্তের কিনারায় জ্যাস সান্যাল… কে করেছে কৌশিকীকে গুলি কে করিয়েছে জগদ্ধাত্রীকে কিডন্যাপ সব পর্দা ফাস হতে চলেছে… তার সাথে সাথেই হবে আসল পরিচয় নিয়ে জগদ্ধাত্রী,, স্বয়ম্ভু এবং কৌশীকি মূখার্জীর গৃহপ্রবেশ…দেখুন জগা প্রতিদিন ৭ টায় জি বাংলায়…”

Related Articles