বাংলা সিরিয়াল

অষ্টমী যতোই কচি হোক সিরিয়ালটা চলবে শুধুমাত্র গৌরবের জন্য!গৌরবকে বুড়ো বুড়ো বলে চিৎকার করে লাভ নাই!-তেঁতুল পাতার প্রমো দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো তেঁতুল পাতা।
এই ধারাবাহিকে দেখা যায় যে, ঋতব্রতা এবং গৌরব জুটি বেঁধেছেন। ধারাবাহিকের নতুন প্রোমো ইতিমধ্যেই দিয়ে দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, বিয়ের কনে থেকে পালিয়ে এসেছে নায়িকা, তার নাম ঝিলমিল চৌধুরী তার বাবা খুব বড়লোক সে

বিয়ের মন্ডপ থেকে কনের সাজে পালিয়ে এসেছে এবং তারপর ট্রেন ধরতে গিয়ে এসে নায়কের হাত ধরে ট্রেনে ওঠে। নিজেই বকবক করতে করতে সে নিজের সমস্ত গল্প বলে দেয়, এমন নয় যে সে বিয়ে করতে চায় না, সে বিয়ে করবে কিন্তু বাবার পছন্দে নয় নিজের পছন্দে।

আরও পড়ুন : নিজের কারণেই আজ ও নিজে এমন একা! কারণ ওর বিয়ের পর সবাই রাইয়ের থেকে ওর পাশে বেশি থেকেছে!

কনের বেশে পালানোর সময় সে ব্যাগ ভর্তি করে খাবার নিয়ে এসেছে যাতে সে খেতে পারে ট্রেনে থাকা সমস্ত মানুষকে সে খাবার অফার করে।

গৌরব তাকে হাত ধরে টেনে তুললেও সে ঝিলমিলের বকবক দেখে রীতিমতো বিরক্ত হয়ে চুপ থাকে, কিন্তু তখন ঝিলমিল ভাবে যে সে হয়তো কথা বলতে পারে না এরপর গৌরব তাকে বকে তখন ঝিলমিল বলে আপনি এরকম কেন? এরপর দেখা যায় ট্রেন থেমেছে এবং ঝিলমিল আর গৌরব দুজনেই নেমে পড়েছে কিন্তু আবার নায়ক নায়িকা একে অন্যের উপর পড়ে যায়। ধারাবাহিকের প্রোমো দেখে একদল বলেছেন গৌরব বুড়ো আর একদল বলেছে ধারাবাহিকটি চললে গৌরবের জন্যই চলবে।।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ফ্লপ নষ্টামি যতোই কচি হোক সিরিয়ালটা চলবে শুধুমাত্র গৌরবের জন্য।

আরও পড়ুন : সিরিজটা আপনাকে ভ্যাবাচ্যাকা খাওয়াতে সক্ষম কোনটা রিল আর রিয়েল আপনাকে গুলিয়ে দিবে!

গৌরবকে বুড়ো বুড়ো বলে চিৎকার করে লাভ নাই।আর হ্যাঁ প্রোমো দেখে যারা হতাশ হয়েছো তাদেরকে বলতে চাই।এটা যেহেতু নতুন প্রোডাকশন হাউজ। তাঁরা নিজেদের সবটা দিয়ে চাইবে তেঁতুল পাতাকে হিট করতে।সে জন্য মেকাপ,লুক সব কিছুই পরবর্তীতে সুন্দর দেওয়া হবে।”

Related Articles