বাংলা সিরিয়াল

গরিমা জেনে গেলো রোশনাইয়ের স্বামী আরণ্যক!নতুন প্রোমো রোশনাইয়ের

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘রোশনাই’। এই ধারাবাহিকে দেখা যায় যে, রোশনাই কে রাজেশ কুমারের খবর থেকে বাঁচানোর জন্য বাধ্য হয়ে তাকে বিয়ে করে আরণ্যক। এরপর তাকে একটা ভালো আশ্রয় দেওয়ার জন্য নিজের বাড়িতে নিয়ে আসে কিন্তু আরণ্যকের বাড়িতে রোশনাইকে কেউ ঠিকমত মেনে নিতে পারে না।

সবাই তাকে দিনরাত অপমান করতে থাকে, এর জন্য রোশনাই ভাবে যে, সে এই সবকিছু ছেড়ে চলে যাবে, কিন্তু সে যেতে পারে না কারণ আরণ্যক তাকে যেতে দেয় না। তাকে জোর করে ফিরিয়ে আনে এবং তারপর শুরু হয় নতুন করে আরেক পর্ব অপমান।

এত অপমান সহ্য করতে না পেরে রোশনাই নিজেকে শেষ করে দেবে বলে সিদ্ধান্ত নেয়, কিন্তু সে বেঁচে ফিরে আসে এরপর আরণ্যক ঠিক করে যে, তাদের অফিসের অনুষ্ঠানে নিউ ফেস হিসেবে রোশনাই কে ইন্ট্রোডিউস করাবে আরণ্যক।

সেই নিয়ে আর এক পর্ব শুরু হয়, কারণ গরিমা, সুরঙ্গনা থেকে শুরু করে পরিবারের সদস্যরা সবাই যখন এই বিষয়টি জানতে পারে তখন তারা ঠিক করে যে, তারা এইবার রোশনাই কে দেখে নেবে। অন্যদিকে রোশনাই এর বিপদ আসার আগেই আরণ্যকের বিপদ চলে এলো, ধারাবাহিকের নতুন প্রোমো দিয়েছে ইতিমধ্যেই।

সেই প্রোমো তে দেখা যাচ্ছে যে, আরন্যকের খুব ভয়ঙ্কর একটা রোড এক্সিডেন্ট হয়েছে আর সে বর্তমানে মৃত্যুর সাথে লড়াই করছে,

আরও পড়ুন : শুভ বিবাহে বিয়েটা তো হবেই আর তারপরে হবে ফ্যামিলি ড্রামা!পুরো গাঁটছড়ার ফ্লেবার পাচ্ছি! সত্যিটা জানার পর তেজ/ঠাম্মি সুধা কে মেনে নিবে না!

তাই আরন্যকের সুস্থতা কামনার জন্য একই মন্দিরে পুজো দিতে আসে গরিমা ও রোশনাই, তবে কেউ কাউকেই দেখে নি। একদিকে আরন্যকের নামে হবু স্ত্রী হিসেবে পুজো দেয় গরিমা আর ওদিকে স্ত্রী হিসেবে স্বামী আরন্যকের জন্য পূজো দেয় রোশনাই। প্রোমো তে দেখা যায় যে, গরিমা রোশনাইকে তার স্বামীর নাম আরন্যক বলতে শুনে নেয় ও চমকে ওঠে।

Related Articles