বাংলা সিরিয়াল

ফ্লপ ডিজাস্টার,ওটার খবর কেউ রাখে না!-পুবের ময়না নিয়ে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো পুবের ময়না। এই ধারাবাহিকে দেখা যায় যে, ময়না বাংলাদেশের একজন মেয়ে, যে অত্যন্ত মেধাবী ও বুদ্ধিমতী,তাকে কিডন্যাপ করে নিয়েছে রাজা। যে সেখানকার একজন মস্ত বড় ডন, তার উদ্দেশ্যই হলো নারী দেহ ভোগ করা।

সে এর আগেও বহু মেয়েকে কিডন্যাপ করেছে ও নিজের কাছে রেখে দিয়েছে কিন্তু ময়নাকে সে বিয়ে করতে চায় কারণ ময়না বুদ্ধিমতী ও মেধাবী। ময়নাকে তার মনে ধরেছে। কিন্তু ময়না প্রতিজ্ঞা করেছে যে, এরকম একটি মানুষকে সে কিছুতেই বিয়ে করবে না। দরকার পড়লে বিয়ের মন্ডপে সে আত্মহত্যা করবে তাও ভালো।

আরও পড়ুন : চিনিতে নতুন twist!আজকের এপিসোডে জানা যাবে যাকে প্রমোতে আমরা চিনি ভাবছি ওটা আসলে চিনির মাই, চিনি ও বেঁচে আছে, প্রেকাপে দেখালো মা আর মেয়ে মিলে এবার নেবে প্রতিশোধ!

এরপর ধারাবাহিকের নতুন প্রোমোতে দেখা যায় যে, সত্যি সত্যি বিয়ের মন্ডপ থেকে পালিয়ে যাচ্ছে ময়না।
তারপর সে নদীতে ঝাঁপ দেয় এবং ধারাবাহিকের নায়কের সাথে তার দেখা হয়।

বলা যেতে পারে সে ঢুবছে এটা ধারাবাহিকের নায়ক দেখে ফেলে, এরপর ধারাবাহিকের কাহিনী কোন দিকে এগোবে তা মোটামুটি দর্শকের জানা। নায়কের পরিবার আশ্রয় দেবে ময়নাকে ও পরবর্তীতে নায়ক বিয়ের মন্ডপে লগ্নভ্রষ্ট হলে পরিবারের সম্মান রাখতে ময়না বিয়ে করবে নায়ক কে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“পুবের ময়নার নতুন প্রমোতে দেখালো ময়না বিয়ের আসর থেকে পালালো তারপর সে নদীতে ঝাঁপ দেয় আর অন্য দিকে নায়ক এর পরিবার নৌকা দিয়ে নদীতে ঘুরতে এসেছেন দশমীর

আরও পড়ুন : শুভবিবাহ” জল থই থই এর সাজানো স্লটে এসে বাজিমাত করছে! শুভ বিবাহ ধারাবাহিক নিয়ে শুরু হলো নতুন সমালোচনা!

জন্য তারপর নায়ক ময়নাকে জলে ভাসতে দেখে এতটুকুই তারপরও প্রোমো টা অসাধারন লেগেছে।
বি.দ্র- আমি এতো ভালো গুছিয়ে লিখতে পারি না ।”- এই পোষ্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে, “ফ্লপ ডিজাস্টার,ওটার খবর কেউ রাখে না।”

Related Articles