বাংলা সিরিয়াল

শুভবিবাহ” জল থই থই এর সাজানো স্লটে এসে বাজিমাত করছে! শুভ বিবাহ ধারাবাহিক নিয়ে শুরু হলো নতুন সমালোচনা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক শুভ বিবাহ তে দেখা যায় যে,সুধার বাড়ি থেকে প্রথমবার বিয়ে দেওয়া হয়, কিন্তু সুধার সেই বিয়ে টা‌ সুখের হয় না।

সুধা অনেক চেষ্টা করে ছিলো এডজাস্ট করার, নিজের বরের চারিত্রিক দোষ গুলো দেখে সে ভেবে ছিলো, একদিন তার সুখের দিন আসবে এবং বাপের বাড়ির লোক গুলোর মুখের দিকে চেয়ে সে সবটা চুপচাপ মেনে নেয় কিন্তু এমন একটা দিন আসে যেদিন নিজের লাভের কথা ভেবে সুধাকেই বিক্রি করে দিতে চায় তার বর সেইদিন ব্যাঙ্গালোর থেকে ট্রেনে করে পালিয়ে আসে সুধা। এরপর ডিভোর্স দিয়ে সে নতুন করে জীবন শুরু করে।

আরও পড়ুন : রাইয়ের বিয়ে টা হয়ে গিয়েছে!বেচারী নিলুর এতো কষ্ট করে ঘুমের ওষুধ খেয়ে কোন লাভ হলো না!সৌর্য ভিলেন হচ্ছে হোক!

অন্যদিকে এই ধারাবাহিকে দেখা যায় যে শুরু থেকেই তেজের ঠাম্মি ও তেজের সুধা কে পছন্দ মূলত শুধু চারিত্রিক বৈশিষ্ট্য এবং সততার কারণে, এই কারণে তারা বিয়ে পর্যন্ত ঠিক করে ফেলে কিন্তু তারা কেউই জানে না যে, সুধা আসলে ডিভোর্সী। ধারাবাহিকের নতুন প্রোমো অনুযায়ী দেখা যায় যে, সবটা বিয়ের আগে জানতে পেরে যায় তেজ তার পর সে সুধার ওপর রেগে যায়।

এই ধারাবাহিকের প্রোমো দেখে অনেকে যেমন উৎসাহিত, অন্যদিকে অনেকেই মনে করেন যে, এই ধারাবাহিকটি শুধুমাত্র জল থৈথৈ ভালোবাসার জন্য স্লট পাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“Attention Please!! বেশ কয়েকজন কে বলতে শুনছি “শুভবিবাহ” জল থই থই এর সাজানো স্লটে এসে বাজিমাত করছে… বলছি বুদ্ধিজীবী মাসিগণ !

কেউ কারোর সাজানো স্লট বা সাপোর্ট এ চলতে পারেনা খুব একটা, এটা কি তোমরা কেউ জানো না?সাজানো স্লট হলে মিলি কেন খেলনার সাজানো স্লটে এসে বাজিমাত করতে পারলো না? ওদিকে কার কাছে কই কিভাবে হারানো স্লটে প্রথম সপ্তাহে বাজিমাত করলো?”

ঐ দর্শক আরো বলেছেন যে,“দেখো, কারোর যোগ্যতা না থাকলে কেউ সাজানো হোক বা অগোছালো কোনো কিছু তেই বাজিমাত করতে পারে না।মিলির গল্প লোকে খায়নি তাই হয় নি।ওদিকে হারানো স্লটে এসেও কার কাছে কই এর গল্প খেয়েছিলো মানুষ তাই হয়েছিল।

আরও পড়ুন : শেষ সপ্তাহে ও ভেলকি দেখালো জল থৈ থৈ ভালোবাসা!

তাই কারোর যোগ্যতা না থাকলে এমনি এমনি হয়না। জল থই থই শেষ বেশ কয়েক মাস ধরে কোনোভাবেই 5.5+ তুলতে পারছিলোনা যেটা শুভ বিবাহ দ্বিতীয় সপ্তাহে করে দেখালো, অনুরাগের trp ছাড়া যার একার সম্ভাব্য trp ছিলো 5.9। অবশ্যই “জল থই থই” এর যোগ্যতা আছে তাকে অসম্মান কেউ করেনি, কিন্তু “জল” এর কিছু toxic fan রা যা তা বলছে শুভ বিবাহ কে নিয়ে যেন চ্যানেল এসে বলে গেছে ওদের আমরা conspiracy করে জলকে সরিয়েছি। যত্তসব!”

Related Articles