বাংলা সিরিয়াল

এক মিঠিঝোরাই ফ্লপ জলসার রাত্রের স্লটগুলোর ভিত নাড়িয়ে দিয়েছে!মিঠিঝোরার জন্য অনুরাগের ছোঁয়া, হরগৌরী ও শুভ বিবাহের স্পেশাল পর্ব দেখে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠিঝোরা’। এই ধারাবাহিকের নতুন একটি প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, রাই এবং অনির্বাণের ফুলশয্যার রাত। রাই এখনও বিশ্বাসই করতে পারছে না তাদের বিয়েটা শেষমেষ হয়েছে। সে বলছে যে, এখন ও সবটা স্বপ্নের মত মনে হচ্ছে।

তখন অনির্বাণ দেখে যে, তাদের বিয়ে উপলক্ষে কেউ একজন গিফট পাঠিয়েছে। এই গিফট দেখে রীতিমতো চমকে ওঠে অনির্বাণ, অন্যদিকে চিৎকার করে ওঠে রাই আর বলে এসব মিথ্যে দর্শক অনুমান করেন যে, এর মধ্যে নিশ্চয়ই শৌর্য কোনরকম ঘনিষ্ঠ ছবি পাঠিয়েছে।

আরও পড়ুন : অনিশা” I am dam sure , এই ব্যাক্তি বলল রথযাত্রা শেষ যাএা হবে রানী আর পিকলুর আর অনিশা রথ নিয়ে বড়ো অনুষ্ঠান plan করছে!

আগামী ৮ ই জুলাই রাত সাড়ে নটায় বিশেষ পর্ব হবে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরাতে। এই ধারাবাহিকের বিশেষ পর্ব হওয়ার কারণে স্টার জলসার শুভ বিবাহ, অনুরাগের ছোঁয়া, হরগৌরী পাইস হোটেল ইত্যাদি ধারাবাহিকে বিশেষ পর্ব শুরু হচ্ছে।

যা দেখে দর্শকরা বলছেন যে, এক মিঠিঝোরাই স্টার জলসা কে রীতিমতো কাঁপিয়ে রেখে দিয়েছে। কারণ এক মিঠি ঝোড়ার বিশেষ পর্ব নিয়েই স্টার জলসা এত আতঙ্কিত যে পরপর তিনটি ধারাবাহিকের বিশেষ পর্ব দিয়ে দিয়েছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এক মিঠিঝোরাই ফ্লপ জলসার রাত্রের স্লটগুলোর ভিত নাড়িয়ে দিয়েছে আমার মন বলছে মিঠির হাত ধরেই জি বাংলা ৯.৩০ এর স্লট দখলে নিবে মিঠিতে এখন বিয়ের ধুন্ধুমার পর্ব হচ্ছে ।

আরও পড়ুন : গীতা এলএলবিতে এরা যেভাবে একবার ক্যামেরা মুখের কাছে, আরেকবার ক্যামেরা দূরে নিয়ে যায়, এইভাবে ভিডিও করতে ক্যামেরা ম্যানকে কি পরিমান নাচতে হয়, সেটা একটু দেখার ইচ্ছা ছিলো!

অনলাইন ক্রেজেও একদম শীর্ষে বর্তমানে। মিঠির স্লট না বদলালে অনেক আগেই ৯.৩০ এর স্লট লিড করে ফেলতো। ১০ তার স্লট উদ্ধারের পর এবার ৯.৩০ এ অনুরাগকে পথে বসাবে মিঠিঝোরা”

Related Articles