বাংলা সিরিয়াল

কি অতীত জানে তেজ? আদৌও কি সে সমস্ত সত্যিটা জানে?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘শুভ বিবাহ’। এই ধারাবাহিকে বর্তমানে দেখা যাচ্ছে যে,সুধা পরিবারের কথায় বিয়ে করে ছিলো, বিয়ে করার পর সে ভীষণভাবে চেষ্টা করে ছিলো অ্যাডজাস্ট করে চলার, কিন্তু পারে নি। কারণ তার বর ছিলো দুশ্চরিত্র। সুধার চোখের সামনেই সে রীতিমতো নোংরামো করে বেড়াতো।

তবু সুধা মুখ বুজে সবটা সহ্য করতো,সে ভাবতো একটা সময় আসবে যখন সবকিছু সুন্দর হয়ে ওঠে কিন্তু সেই সময়টা আর এলো না। সুধাকে রীতিমত বিক্রি করে দেয় তার বর নিজের ব্যবসার লাভের জন্য।
সেদিন সুধা মুখ খোলে আর এই বিয়ের বন্ধন থেকে সে নিজেকে মুক্ত করে বেরিয়ে আসে।

আরও পড়ুন : রাই অনির্বাণের ফুলসজ্জায় কি এমন উপহার এলো যেটা দেখে অনির্বাণ রেগে গেলো?কে পাঠিয়েছে?

ধারাবাহিকে সম্প্রতি দেখা যাচ্ছে যে, বাড়ি বাঁচানোর জন্য সুধা ২৪ ঘন্টার মধ্যে টাকার যোগাড় করতে পারেনা যেই কারণে তার সাথে কাতলার বিয়ের ঠিক করে দেয় জেঠিমা। এরপর একটি পর্বে দেখা যায় যে, সুধাকে জোর করে বিয়ে করার জন্য কাতলা মন্দিরে নিয়ে যেতে চাই।সে সময় তেজ উপস্থিত হয়।

তেজ আটকানোর চেষ্টা করলে কাতলা তেজকে বলে সুধা তাঁর হবু স্ত্রী। তাদের ব্যক্তিগত ব্যাপারে যেন তেজ কথা বলতে না আসে।তেজ এসব শোনে অবাক হয়ে সুধার দিকে তাকিয়ে থাকে।সুধা তেজের সামনে প্রতিবাদ না করে মনে মনে চাইছিল তেজ যেন চলে যায়।সুধার কারণে বোনের বিয়ে যেন না ভাঙ্গে।

তেজও চলে যাওয়া শুরু করে কাতলার কথা শোনে সুধার প্রতিবাদ না করা দেখে। তখনই সুধার বান্ধবী চিৎকার করে বলা শুরু করে সুধাকে জোর করে যেন কাতলা বিয়ে না করে।

আরও পড়ুন : স্রোত আর বউমনি কখনো রায়ের দোষ দেখতে পায় না! কীজন্যে নীলু মিথ্যে বলছে বাধ্য হল তা ভাবেনা!

সুধা কাতলাকে পছন্দ করে না।সুধাকে যেন ছেড়ে দেয়।এসব কথা তেজের কানে গেলে তেজ আবারও ব্যাক করে কাতলাকে হেব্বি মার দিতে থাকে।

এরপর সুধা কে নিয়ে তেজ বাড়ি ফিরে আসে। সব থেকে আশ্চর্যজনক ব্যাপার হল সুধা যখন জানতে পারে আশীর্বাদ টা তার তখন সে বলে সমস্ত সত্যি না জানিয়ে সে কিছুতেই বিয়ে করবে না, কিন্তু তেজকে সব বলতে গেলে তেজ বলে সে অতীত জানে। কিন্তু কি অতীত জানে তেজ? আদৌও কি সে সমস্ত সত্যিটা জানে?

 

Related Articles