বাংলা সিরিয়াল

রাই চরিত্র আমার পছন্দের বাট রাই চরিত্রের প্রতারণা টা আমি মেনে নিতে পারছিনা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠিঝোরা। এই ধারাবাহিকে দেখা যায় যে,রাই শৌর্যকে ভালোবাসতো, কিন্তু সে তার বাবার মৃত্যুর জন্য নিজে বিয়ে না করে শৌর্য কে পুরো অন্ধকারে রেখে তার জায়গায় তার মেজো বোন নিলুকে বসিয়ে দেয়।

এরপর স্বাভাবিকভাবে নীলুর দাম্পত্য জীবন ছারখার হয়ে যায়,রাই সেই সম্পর্ককে ঠিক করতে আরো একটা মিথ্যে কথা বলে। এরপর দেখা যায় নীলুকে মেনে নিলেও শৌর্য মন থেকে কোথাও একটা গিয়ে রাইয়ের প্রতি দুর্বল, যেটা মানতে না পেরে নীলু একটা ভুল করে আর এই সুযোগে রাইকে তাড়িয়ে দেয় শৌর্য।

আরও পড়ুন : মায়ের রাগ ফুলশয্যার রাতে বৌয়ের উপর ঝাড়লো মহারাজ!উড়ানের উত্তেজক পর্ব!

এই ধারাবাহিকে দেখা যায় যে ঠিক এরপরেই রাই অনির্বাণকে ভালোবেসে ফেলে এবং দুজনের বিয়ের ঠিক হয়। অনির্বাণ কে হাসতে হাসতে বিয়ে করে রাই, বিষয়টা মানতে পারেন না অনেক দর্শক।

তাদের বক্তব্য রাই যেটা করেছে, সেট রীতিমতো অনায্য এবং অনৈতিক। কারণ রাই যদি সত্যি শৌর্য কে মন থেকে ভালবাসতো তাহলে কিছুতেই এত তাড়াতাড়ি তাকে ভুলতে পারতো না, কারণ সেটা সম্ভব নয়। এই নিয়ে প্রচুর মানুষ এই চরিত্রটি সমালোচনা করছেন অনেকে আবার তার প্রতিবাদও করেছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন যে,“রাই কে অনেক পছন্দ আমার।বাট রাই চরিএের প্রতারণা টা আমি মেনে নিতে পারছিনা।সৌর্য আজও রাই কে কতটা ভালবাসে,কতটা কষ্ট পাচ্ছে মনে মনে। ভালবাসার মানুষের বিয়ে স্বচক্ষে দেখাটা খুবই কষ্টের। বাট রাই শুধু অনির্বাণে মেতে আছে।

আরও পড়ুন : প্রতীক্ষা বেচারিকে একাই ভিলেন বানিয়ে দেওয়া হলো!-কার কাছে ক‌ই মনের কথার হ্যাপি এন্ডিং দেখে বলছেন দর্শক!

পরিস্থিতির চাপে নীলু কে মেনে নিলেও ভালবাসতে পারেনি সৌর্য। আর রাই কী অনায়াসে ভুলে গেলো।এই কয়েকদিন আগেই ভাইরাল ডায়ালগ রাই এর আমি তোমাকে এক আকাশ সমান ভালবাসি সৌর্য। রাই এর এই প্রতারিত চরিএ দেখে ভালবাসার উপর বিশ্বাস হারিয়ে গেছে। বেঈমান রা কখনও কাউকে সত্যিকারের ভালোবাসে না রাই তার প্রমাণ।”

Related Articles