বাংলা সিরিয়াল

বছরের শ্রেষ্ঠ বেহায়া সিরিয়ালের খেতাব দিক এটাকে!-তুমি আশেপাশে থাকলে নিয়ে তুমুল সমালোচনা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তুমি আশেপাশে থাকলে’। এই ধারাবাহিকে দেখা যায় যে,
তুমি আশে পাশে থাকলে ধারাবাহিকটিতে দেখা যাচ্ছে যে, দেবের দুইজন নায়িকা আছে,একজন পারো,অপরজন পার্বতী। দেব আবার দুইজনকেই সমান ভালোবাসে। এটা কেমন করে হয়?

দর্শক বুঝতে পারছেন না যে, দেবের এটা কী‌ ধরনের চরিত্র? একজন মানুষের চরিত্রে কেন কোনও দৃঢ়তা থাকবে না? অনেকেই বলছেন যে ধারাবাহিকের কাহিনী তাদের মনঃপুত নয়। এই ধারাবাহিকের কাহিনীতে দেখা যাচ্ছে যে, পার্বতী যখন অসুস্থ হয়ে পড়ে তখন দেব বুঝতে পারে সে পার্বতীকে ভালবাসে এবং তারপরে সে পার্বতীর সিঁথিতে সিঁদুর দিয়ে দেয়।

আরও পড়ুন : রোশনাইতে কম্পিটিশনের ট্র্যাক শুরু হবে যেখানে অনেক ড্রামা হবে! রোশনাইএর নাচ করা নিয়ে আজকে টিআরপি ৫.২ ছিলো এই ট্রাক টার প্রোমো দিলে TRP ৫.৫+ ক্রস করার অনেক সুযোগ ছিলো!

এরপর দেব পারোর কাছে আসে এবং পার্বতীর কথা মনে করতে থাকে। এইসব দেখে দর্শকদের মধ্যে অনেকেই এই ধারাবাহিকটিকে নিয়ে সমালোচনা করতে থাকেন। অনেকেই বলছেন ভাগ্যলক্ষ্মী বা ধুলোকনার মতো ধারাবাহিক যেখানে

টিআরপি না হওয়ায় শেষ করে দেওয়া হয়, সেখানে এই ধারাবাহিকটিকে দীর্ঘদিন ধরে কন্টিনিউ করার কী মানে? অনেকেই এই নিয়ে রীতিমতো সমালোচনা করেছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“বছরের শ্রেষ্ঠ বেহায়া সিরিয়ালের খেতাব দিক এটাকে ভাগ্যলক্ষ্মী দুদিন স্লট হারাতেই মাঝ পথে বন্ধ করলো । মন ফাগুন দুদিন স্লট হারাতেই মাঝ পথে বন্ধ করলো। ধূলোকণা স্লট থাকা সত্ত্বেও মাঝ পথে বন্ধ করলো।

আরও পড়ুন : বঁধুয়ার গায়ে কাঁটা দেওয়া প্রোমো! ফুলকিকে মাত দিতে এমনটাই চাই!তবে কি এইবার রুদ্ধশ্বাস এই নতুন প্রোমোতেই বাজিমাত করবে বঁধুয়া?

জল থৈ থৈ ভালোবাসা কে বন্ধ করে দিলো। কিন্তু এই অপদার্থ নির্লজ্জ বেহায়া সিরিয়াল টা কে মাসের পর মাস চালিয়ে যাচ্ছে তো যাচ্ছে স্লট ম্যানেজমেন্ট এর মাথায় ঘিলু নয় গোবর নির্ঘাত। লজ্জা করে না আগের স্লটে পুরোনো সিরিয়াল ২+ পায় আর এটা ১+ বাহ এরপরেও এটাকে বসিয়ে রেখেছে ‌। এটাকে ১১ টায় চালাক অন্ততকাল । সাড়ে পাঁচটার স্লট ধংস করে রাণীর বারোটা না বাজাক । সাড়ে পাঁচটায় রোশনাই কে চালাক অন্তত এই আপদ ৩+ পাবে !!”

Related Articles