বাংলা সিরিয়াল

রোশনাইতে কম্পিটিশনের ট্র্যাক শুরু হবে যেখানে অনেক ড্রামা হবে! রোশনাইএর নাচ করা নিয়ে আজকে টিআরপি ৫.২ ছিলো এই ট্রাক টার প্রোমো দিলে TRP ৫.৫+ ক্রস করার অনেক সুযোগ ছিলো!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো রোশনাই। এই ধারাবাহিকে দেখা যায় যে,রোশনাইয়ের নাম একটি নাচের প্রতিযোগিতায় দিয়ে দেওয়া হয়েছে,এই কাজটি আরণ্যক করেছে আর এই নাচের প্রতিযোগিতাটি আরণ্যকের অফিসে অনুষ্ঠিত হয়েছে। আরণ্যক অনেক আশা-আকাঙ্ক্ষা নিয়ে এই কাজটি করেছে।

আরণ্যক জানে রোশনাই এই অনুষ্ঠানের মাধ্যমে নিজেকে প্রতিষ্ঠিত করবে এবং নিজের নাম উজ্জ্বল করে তুলবে সকলের মাঝখানে। এই অনুষ্ঠানে বিচারক হিসেবে আছে আবার গুরুজি অর্থাৎ রোশনাইয়ের নিজের বাবা।

আরও পড়ুন : নীলু নীলুর জায়গায় সঠিক, রাই রাই এর জায়গায় সঠিক, আসল ভিলেন শৌর্য ও তার পরিবার!

দর্শকদের মধ্যে অনেকেই বলছেন যে,রোশনাই তে ধামাকাদার একটি ট্রাক আসতে চলেছে। এই নাচের প্রতিযোগিতায় টি আর পি ক্রমশ বাড়বে বলেই মনে করছেন দর্শক। কারণ রোশনাই যেহেতু হিন্দি ঝনক ধারাবাহিকের রিমেক তাই ঝনকে এইসব এপিসোড গুলো খুব সুন্দর ভাবে দেখানো হয়েছিল যে কারণে অনেকেই আশাবাদী যে রোশনাই এইসব পর্বে ধামাকা সৃষ্টি করবে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আগামী কাল বা পরশু থেকেই #রোশনাই তে কম্পিটিশনের ট্র্যাক শুরু হবে যেখানে অনেক ড্রামা হবে রোশনাই এর নাচ করা নিয়ে আজকে টিআরপি ৫.২ ছিলো এই ট্রাক টার প্রোমো দিলে TRP

আরও পড়ুন : নিউ ব্লাউজের ডিজাইন 2024!যুগে যুগে কত ডিজাইন যে বের হবে নায়িকার চেহারার তুলনায় ব্লাউজের হাতাটা বেশি বড় হয়ে গেছে!

৫.৫+ ক্রস করার অনেক সুযোগ ছিলো কিন্তু জলসা এই গুরুত্ব পূর্ণ ট্র্যাক টার প্রোমো দিলো না রোশনাই নাচ করবে বলে ওকে বাড়ি থেকে বেড় করে দেবে সেই ট্র্যাকের প্রোমো দিলো TV তে নাচের এপিসোড টার প্রমোশন করুক তাহলে TRP বাড়ার আশা রয়েছে যাইহোক আরণ্যকের Acci*dent হবে এই ট্র্যাক টার প্রোমো দেবে আশা করি মাত্র ২ সপ্তাহ পরেই এই ট্র্যাক টা আসবে #রোশনাই”

Related Articles