বাংলা সিরিয়াল

সন্ধে ৬:০০ টা মানেই পূবের ময়না ধারাবাহিকের ধুমধারাক্কা এপিসোড!সবাই দেখুন এক অসহায় মেয়ের লড়াইয়ের কাহিনী!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘পুবের ময়না’। এই ধারাবাহিকে দেখা যায় যে, বাংলাদেশের একজন ডন রাজা রাম ময়নাকে কিডন্যাপ করে নিজের ঘরে রেখে দেয় কারণ ময়নাকে তার মনে ধরেছে ময়নাকে সে বিয়ে করবে।

ময়না পড়ালেখা জানা শিক্ষিত মেয়ে, তেজী, তাকে সে বিয়ে করবে। রাজারাম এর আগে অনেক মেয়েকেই কিডন্যাপ করে নিয়ে এসেছে, কিন্তু তাদের কাউকে সে বিয়ে করতে চায়নি তাদের সে ভোগ করে ছেড়ে দিয়েছে। এরকম একজন মেয়ের সাথে ময়নার দেখা হয় রাজারামের বাড়িতে।

আরও পড়ুন : মিঠিঝোরা অনুরাগের কছে slot হারা কিন্তু হরগৌরীর কাছে slot lead!!-৪৫ মিনিট টি আর পির ফল ভুগছে শুভ বিবাহ

সেই মেয়ে ময়নার পূর্ব পরিচিত, তাকে ময়না রীতিমত অনুরোধ করে যে, তাকে যেন ছেড়ে দেওয়া হয় কিন্তু সেই মেয়ে ময়নাকে বলে তাকে সমাজ মেনে নেবে না এই রাজারাম‌ই তাকে খেতে দিচ্ছে, পড়তে দিচ্ছে,তাকে এরা তাড়িয়ে দিলে সে কোথায় যাবে? অন্য দিকে সেই মেয়ে আরো বলে যে ময়নার তো ভাগ্য ভালো, তাকে বিয়ে করতে চেয়েছে, তাদের মত শুধু ভোগ করার জন্য রেখে দেয় নি।

অন্যদিকে দেখা যায় যে ময়নাকে খোঁজ করবার জন্য তার বাপের বাড়ির লোক চলে এসেছে, এবার কি তারা ময়নাকে খুঁজে পেয়ে উদ্ধার করে নিয়ে যেতে পারবে? নাকি নিজের কথামতো ময়না বিয়ের পিঁড়ি থেকে পালাবে অথবা আত্মহত্যা করবে দেখতে হলে এই ধারাবাহিকে চোখ রাখতে হবে।

আরও পড়ুন : ২.৬+ বছরের পুরনো একটা ধারাবাহিক হারাতে দুটো সিরিয়াল চালাতে হচ্ছে ৩০ মিনিটে!কতোখানি মাথা ব্যাথার কারণ হলে এমন টা কেরে কেউ!

ধারাবাহিকটি ইতিমধ্যেই প্রচুর মানুষের মনোরঞ্জন করে ফেলেছেন এবং প্রচুর মানুষের মন জয় করে ফেলেছেন। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সন্ধে ৬:০০ টা মানেই পূবের ময়না ধারাবাহিকের ধুমধারাক্কা এপিসোড। সবাই দেখুন এক অসহায় মেয়ের লড়াইয়ের কাহিনী।”

Related Articles