বাংলা সিরিয়াল

তেঁতুলপাতা যদি প্রাইমেই দেয় তাহলে ৭:৩০ টায় দেবে না!যেহুতু ফুলকির রাইটার ও রাখি আর তেঁতুলপাতা ও লিখবে রাখি!

স্টার জলসায় নতুন একটি ধারাবাহিক আসতে চলেছে এই ধারাবাহিকের নাম তেঁতুল পাতা। শোনা যাচ্ছে এই ধারাবাহিকে নায়ক ও নায়িকা হিসেবে আসতে চলেছেন ঋতব্রতা ও গৌরব।

এই কাস্টিং জানার পর থেকে রীতিমতো trolling শুরু হয়েছে। প্রচুর মানুষ গৌরব ও ঋতব্রতাকে একসাথে মানাবে না বলছেন, কেউ কেউ আবার জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক অষ্টমী ফ্লপ হওয়ার জন্য ঋতব্রতাকে ফ্লপ অভিনেত্রী বলছেন। কেউ বলছেন অভিনেতা হিসেবে গৌরব বুড়ো।

আরও পড়ুন : “ফুলকি” সিরিয়ালের রোহিতের অভিনয় ভালো লাগছে না!খাপছাড়া লাগছে!-সমালোচনায় মুখর দর্শক!

এখন তেঁতুল পাতা ধারাবাহিকটি কেমন হবে এই নিয়ে মানুষের মনের মধ্যে অনেক রকম প্রশ্ন উঠেছে। অনেকেই বলছেন যে এই ধারাবাহিক কেমন হবে সেটা দেখতে হবে! সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“তেঁতুলপাতা যদি প্রাইম এই দেয় তাহলে ৭:৩০ টায় দেবে না যেহুতু ফুলকি র রাইটার ও রাখি আর তেঁতুলপাতা ও লিখবে রাখি ( এক যদি রাখি ফুলকি লেখা ছেড়ে দেয় তাহলে আসতে পারে ৭:৩০ টায় তবে সম্ভাবনা ১ %)”

তেঁতুল পাতা ঠিক কোন সময় দেবে এই নিয়ে রীতিমত কন্ট্রোভার্সি তৈরি হয়ে গেছে! ঐ দর্শক আরো লিখেছেন যে,“ ৮ টায় হয়তো আসবে না উড়ান নতুন আর গত সপ্তাহে trp ৫+ পেয়েছে তাই হয়তো এটা এখনই সরাবে না চ্যানেল আরেকটা যেটা মনে হচ্ছে, যেহেতু বাজেট বেশি আর প্রাইম এর জন্যই তেঁতুলপাতা তাই,

১) কথা ও যেহেতু রাখির তাই ৭ টায় তেঁতুলপাতা দিয়ে কথা কে ১০ টায় করতে পারে, এতে করে ২ টো স্লট ই জলসা পাবে, কথা আর জগা র গ্যাপ ০.১ আর কথা এতো কিছুর পরও জগা টপ 5 এই আছে, তাই চ্যানেল এটা করলেও করতে পারে।।

আরও পড়ুন : দিন দিন অনুরাগের ছোঁয়ায় এতো বদল দেখছি!কোন দিন দেখবো ভিক্টর ও মিশকা ভালো হয়ে গেছে!

২) আরেক আসতে পারে ৮:৩০ টায়, আর রোশনাই দিতে পারে ১০ টায় কারণ জি বাংলা য় এখন আর ১০ টায় লিনা র মিঠিঝোরা হয় না তাই আর অসুবিধা থাকলো না।।
( হরগৌরী পাইস হোটেল হয়তো এবার শেষ করতে পারে because trp খুবই কমে গেছে আর বর্তমান গল্প টা দর্শক পছন্দ করছে না )
এটা সম্পূর্ণ আমার নিজস্ব চিন্তা য় মনে হচ্ছে, এমনটা নাও হতে পারে, আপনাদের মতামত কমেন্ট এ জানাতে পারেন ”

Related Articles