বাংলা সিরিয়াল

দিন দিন অনুরাগের ছোঁয়ায় এতো বদল দেখছি!কোন দিন দেখবো ভিক্টর ও মিশকা ভালো হয়ে গেছে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকে দেখা যায় যে, সূর্য দীপার জুটি দিয়ে এই ধারাবাহিকের পথ চলা শুরু হয়, প্রচুর মানুষ এই ধারাবাহিকটিকে ভালবাসতে শুরু করেন,এই ধারাবাহিকে সূর্য দীপার জুটি রীতিমতো জনপ্রিয় হয়ে ওঠে।

এই সময় এই জনপ্রিয় জুটি ভেঙ্গে দিয়ে দীপার জীবনে নতুন নায়ক অর্জুনকে নিয়ে আসার একটি চেষ্টা করা হয়, অন্য দিকে সূর্যের জীবনে নিয়ে আসা হয় ইরাকে,তখন দর্শকদের মধ্যে একাংশের মানুষ রীতিমতো এই ধারাবাহিকের থেকে মুখ ফিরিয়ে নেন।

আরও পড়ুন : বিবাহ বিচ্ছেদ হয়তো আজকের দিনে খুব কমন ব্যাপার কিন্তু কোনো বিবাহবিচ্ছিন্না নারীকে কোনো পাত্র পক্ষ চট করে বিশ্বাস করে না!-শুভ বিবাহের মধ্যে দিয়েই একটা সামাজিক বার্তা ফুটে উঠছে!

ধারাবাহিকের টিআরপি যখন পড়তে শুরু করে তখন মানুষ বুঝতে পারেন যে, অর্জুন আর দীপার গল্প লোকে ঠিকমতো নিচ্ছে না,তাই দীপা অর্জুনের মধ্যে মিথ্যে বিয়ে ও তারপর দীপা অর্জুনকে ভালোবেসেছে এবং বিয়ে করতে রাজি হয়েছে দেখিয়েও দীপা আর অর্জুনের ছাড়াছাড়ি দেখানো হয়, অর্জুন আবার বিদেশে চলে যায়।

এরপর ধারাবাহিকে দেখা যায় সূর্য ফিরে এসেছে এবং সে রীতিমত পূর্ব স্মৃতি সমস্ত কিছু ভুলে গেছে।‌ তার সাথে ভয়াবহ কিছু একটা ঘটে গেছে, যে কারণে প্রচুর মানুষ একটা পেনড্রাইভের খোঁজে সূর্যর কাছে আসছে।

এই পেনড্রাইভের খোঁজে সূর্যের স্ত্রী ইরাও সেনগুপ্ত বাড়িতে এসে পৌঁছোয়, কিন্তু দীপার মনে ইরাকে নিয়ে একটা সন্দেহ তৈরি হয়। তবে বর্তমানে এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে উর্মি থেকে শুরু করে উর্মির মা সকলেই ভালো হয়ে গেছেন! দর্শক বলছেন কোন দিন দেখবো মিশকাও ভালো হয়ে গেছে।

আরও পড়ুন : রোশনাইয়ের ভিডিও কলে সিঁদুর দানের পর শ্যামলীর নতুন উদ্যোগ মাথা ব্যান্ডেজ দিয়ে সিঁদুর দান!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“দিন দিন অনুরাগের ছোঁয়ায় এতো বদল দেখছি,ভিলেন থেকে ঊর্মি ও তার মা ভালো হলো,কাকিয়া,দিদিয়া,তিস্তা,জয়,লাবণ্য পাল্টি বাজ,কখনও এই ডালে তো কখনও ঐ ডালে,কোন দিন দেখবো ভিক্টর ও মিশকা ভালো হয়ে গেছে”

Related Articles