বাংলা সিরিয়াল

এটা ওনার নাম আর এগুলো সব ওনার!আসলে কে উনি?কি রহস্য আছে লুকিয়ে? আমাকে খুঁজে বের করতেই হবে!নতুন টুইস্ট উড়ান ধারাবাহিকের!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘উড়ান’। এই ধারাবাহিকে দেখা যায় যে,মহারাজ ও পূজারিনীর মধ্যে হাজার‌ও বৈপরীত্য। তা সত্ত্বেও তাদের বিয়েটা হয়ে যায় কারণ পূজারিনীর বিয়ের দিন মহারাজের দাদা বিয়ের আসর ছেড়ে পালিয়ে যান, এরপর মহারাজের বাবার অনুরোধে মহারাজ বাধ্য হয়ে বিয়ে করে।

কিন্তু মহারাজের সুখ সহ্য হয় না, মহারাজের মায়ের। এই কারণে তিনি পূজারিনীকে বলে দেন যে মহারাজ জেল খাটা আসামী। নিজের বর একজন জেলখাটা আসামী এই কথা শুনে খুবই টেনশনে পড়ে যায় পূজারিণী। এরপর তার শ্বশুর মশায়কে জিজ্ঞেস করা হয়, মহারাজের সত্যিটা কী?

আরও পড়ুন : উচ্চতা থেকে শুরু করে পায়ের নখ,নখ থেকে শুরু করে মাথার চুল, চুল থেকে শুরু করে তার চোখ এককথায় নায়িকা সুলভ চেহারা সোনা মনি সাহার!

কিন্তু তার শ্বশুরমশায় বলেন যে, সে সময় এলে ঠিক সত্যিটা জানতে পারবে। অন্য দিকে মহারাজ তার মায়ের অপমানে একদম ভেঙে পড়ে,তাই সে ঠিক করে সবকিছু ছেড়েছুড়ে অনেক দূরে চলে যাবে।

কিন্তু তার বন্ধুরা বলে, তাহলে তাকে তাদের লাশের ওপর দিয়ে যেতে হবে,এর পরদিন সকালে মহারাজ বাড়ি এসে দাবা প্রতিযোগীতায় সমস্ত ট্রফিগুলো এক এক করে ছুঁড়ে ফেলতে থাকে,কিন্তু পূজারিণী এসে তাকে থামিয়ে দেয়।

পূজারিণী সেই সব ট্রফিতে ঋকবেদ মুখার্জীর নাম দেখে মহারাজকে জিজ্ঞেস করে, এটা কার নাম? কিন্তু মহারাজ কিছু বলে না, তখনই তার মা চলে আসে আর মাকে দেখে মহারাজ ওখান থেকে চলে যায়, মহারাজের মা তখন বলে, ওটা তোমার খুনি বর মহারাজের নাম!

আরও পড়ুন : পারো আর পার্বতী যে যমজ ছিলো এটা ভাবলেই হাসি পায় এখন তো পারো আর পার্বতীর ফেইস আলাদা!তিনজন তিনরকম দেখতে হয়ে গেলো, আর গল্পের যা জঘন্য অবস্থা!

পূজারিণী ভাবে,“ এটা ওনার নাম আর এগুলো সব ওনার!আসলে কে উনি? কি রহস্য আছে লুকিয়ে? আমাকে খুঁজে বের করতেই হবে?”

Related Articles