বাংলা সিরিয়াল

ব্লুজের মতো বাজে প্রোডাকশন দেখিনি!সিরিয়ালের প্রোমোশন করে না!সেম কাহিনীসেম ডায়লগ রিপিট করে!

প্রত্যেকটি প্রোডাকশন হাউজের একটি নিজস্ব বৈশিষ্ট্য থাকে, যেমন লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিক মানেই সেখানে ডাইনিং টেবিলের আড্ডা থাকবে, একটা সামাজিক তত্ত্বকথা থাকবে, থাকবে চিরদুখিনী এক নায়িকা, ব্লুুজের ধারাবাহিক মানেই সেখানে থাকবে মারকাটারি ডায়লগ, ধুমতানানা মিউজিক,চোখা চোখা এক্সপ্রেশন আর ধারাবাহিকের নায়িকা হবেন

পুরো মা দুর্গার মতো দুর্গতিনাশিনী, কিন্তু নায়ক হবে ক্যাবলা। আবার অর্গানিক এর ধারাবাহিক মানেই বোনের বরকে নিয়ে টানাটানির একটা কনসেপ্ট থাকবে। এইসব প্রোডাকশন হাউজের ধারাবাহিকের যেমন অনেক গুরুত্ব রয়েছে তেমনি এই সব ধারাবাহিকের প্রচুর গুণমুগ্ধ পাঠক রয়েছেন।

আরও পড়ুন : এই শুক্লা aunty এর মানসিকতা পিংকি এর সঙ্গে মিশে মিশে আর ও নীচে নেমে যাচ্ছে!-শুক্লাকে দেখে ছি ছি করছেন দর্শক!

এক‌ইসাথে এইসব প্রোডাকশন হাউজের ধারাবাহিকের ছোটখাটো ভুলগুলি ধরার জন্য রয়েছে প্রচুর সমালোচক। ভুল ধরার জন্য যারা মুখিয়ে রয়েছে। এই ধারাবাহিক গুলির প্রচুর সমালোচনা হয়, কখনো কাহিনী নিয়ে, কখনো বা ধারাবাহিকের

নির্মাণ কৌশল নিয়ে, এইসব ধারাবাহিকের মধ্যে কিছু কিছু জিনিস থাকে যা দর্শকের পছন্দ নয়, তাই নিয়ে রীতিমতো সমালোচনা হয়। সম্প্রতি একজন দর্শক ব্লুজ প্রোডাকশন হাউজের ধারাবাহিকের রীতিমতো সমালোচনা করেছেন, এই ধারাবাহিকের গঠন শৈলীর মধ্যে কতগুলো ভুল তুলে ধরেছেন।

আরও পড়ুন : সিরিজটা আপনাকে ভ্যাবাচ্যাকা খাওয়াতে সক্ষম কোনটা রিল আর রিয়েল আপনাকে গুলিয়ে দিবে!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ব্লুজের মতো বাজে প্রোডাকশন দেখিনি,সিরিয়ালের প্রোমোশন করে না , সেম কাহিনী ,সেম ডায়লগ রিপিট করে , হিরোকে মূল্য দেয় না , হিরো হিরোইন জুটিকে ফোকাস করে না ,,নেগেটিভিটিতে ভরপুর ,সবাই ভিলেন,পারিবারিক বন্ডিং নেই , ভিলেনদের গুরুত্ব হিরোর থেকে বেশি”

Related Articles