বাংলা সিরিয়াল

এই শুক্লা aunty এর মানসিকতা পিংকি এর সঙ্গে মিশে মিশে আর ও নীচে নেমে যাচ্ছে!-শুক্লাকে দেখে ছি ছি করছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হল “তোমাদের রানী”। এই ধারাবাহিকে দেখা যায় যে,দুর্জয় আর রানী বর্ধমানের একটা মেডিকেল ক্যাম্পে গেছে। দুর্জয় রানীকে সাথে নিয়ে গেছে, কিন্তু সেখানে গিয়ে তাদের মধ্যে যদি প্যাচ আপ হয়ে যায় এই চিন্তায় ঘুম হচ্ছে না রাণীর শাশুড়ি শুক্লা ও বড় জা পিঙ্কির।

এখন রানীকে অ্যানিভার্সারি পার্টিতে ওইভাবে অপমান করবার পরে আত্মসম্মানী রানী যে কখনোই দুর্জয়ের কাছে যাবে না এটা সবাই খুব ভালো করে জানে। কিন্তু তা সত্ত্বেও দুর্জয়ের মা শুক্লা রানীকে ভিডিও কল করে, এটা কনফার্ম হওয়ার জন্য যে স্বামী স্ত্রী একসাথে একঘরে আছে কিনা!

আরও পড়ুন : সিরিজটা আপনাকে ভ্যাবাচ্যাকা খাওয়াতে সক্ষম কোনটা রিল আর রিয়েল আপনাকে গুলিয়ে দিবে!

এখানেই শেষ নয় ভিডিও কল অন রেখেই রানীকে শুতে বলা হয়, বিষয়টা দেখে অনেকেই সমালোচনা শুরু করেছেন, অনেকেই বলছেন যে, এটা কী ধরনের
মানসিকতা?

এই মানসিকতা একদমই ঠিক নয়, শুক্লাকে নিয়ে তাই তুলোধনা শুরু করেছেন দর্শক। অনেকেই বলছে নিজের বৌমার উপর খবরদারি না করে শুক্লা তো চাইলেই নিজের ছেলের ওপরেই নজর রাখতে পারতেন। যদিও প্রসঙ্গত উল্লেখ্য শুক্লার খবরদারি এড়িয়ে দুর্জয় সেদিন রানীকে নিজের ঘরে ডেকে নিয়ে গিয়েছিলো ও তারা দুজন ক্লোজ‌ও হয়েছিলো।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এই শুক্লা aunty এর মানসিকতা পিংকি এর সঙ্গে মিশে মিশে আর ও নীচে নেমে যাচ্ছে নিজের ছেলের বৌ যাতে তার ছেলের কাছে না যায় তাই রানী কে video call on করে ঘুমোতে বলছি এই

আরও পড়ুন : অর্নিবান কি সত্যি সকাল হওয়ার আগেই রাতের ফ্লাইটেই সব ছেড়ে দূরে কোথাও চলে যাবে? নাকি তার আগেই রাই তার কাছে পৌঁছে যাবে?

কথাগুলো রাণী কে না বলে নিজের ছেলে কে একবার বলে দেখতে পারতো তাহলে তার reaction কি হতো সেটা দেখতাম বলছি এই সুযোগে কাল যদি পিংকি বা শুক্লা কোনো স্বপ্ন দেখে রানী আর দুর্জয় কে কাছাকাছি আসার তাহলে আমরা হয়তো #Durjani moments পেতে পারি”

Related Articles