বাংলা সিরিয়াল

স্বপ্নে দেখা সেই দুটো চোখ খুঁজে পেল তেজ! তেজ কি চিনে যাবে সুধাকে?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক শুভ বিবাহতে দেখা যায় যে, যে রাত্রে সুধা নিজের বরের কাছে অত্যাচারিত হয়ে,বরের সংসার ছেড়ে ট্রেনে উঠে যায় সেই রাতেই তেজের সাথে তার দেখা হয়। ট্রেনে উঠে সুধা বুঝতে পারে সে টিকিট কাটে নি, সে রাত্রে সুধার টিকিট সহ সুধার ফাইন চার্জ সবটাই দিয়ে দিয়েছিলো তেজ।

এরপর সে রাত্রের ঘটনা তেজ ভুলে যায় কিন্তু শুধু ভুলতে পারে না। কারণ সুধা তেজকে দেখেছিলো,তার বলা কথাগুলোই সুধার জীবনে চরম অনুপ্রেরণা হয়ে উঠেছিল। অন্যদিকে তেজ সেই রাত্রের অনেক কিছুই ভুলে গেলেও সুধার চোখ দুটো ভুলতে পারে না,প্রায়‌ই তাই সে স্বপ্নে সুধার চোখ দুটো দেখতে থাকে।

আরও পড়ুন : শ্রীপর্ণার লুকটা অনেক বেশি মাতৃসুলভ,শুভ্রা রাজপুতকে কোন অ্যাঙ্গেল থেকেই দেবী লাগে না!

অন্যদিকে গয়নার শোরুমে গিয়ে সুধার চোখ দুটির সাথে নিজের স্বপ্নে দেখা চোখের সাথে মিল খুঁজে পায় তেজ। নিজের গয়নাটা নিয়ে শোরুম থেকে বেরিয়ে যায় সুধা, সুধাকে দেখতেই থাকে তেজ কিন্তু এরই মাঝে তেজ একটা বিষয় খেয়াল করে, গাড়ির পেছন থেকে একজন লোককে দেখে তার সন্দেহজনক মনে হয় সে বুঝতে পারে সুধার বিপদ আছে, তাই সেই লোকটার পিছু নেয় তেজ।

সুধার পিছু নেওয়া সেই সন্দেহজনক লোকটি ছিল কাতলা নামে একজনের পাঠানো লোক যে সুধাকে শায়েস্তা করতে চেয়েছিলো,তবে এইবার সে শুধু চেয়েছিল সুধার হাত থেকে গয়না ছিনিয়ে পালাতে।

আরও পড়ুন : বিচ্ছেদের পর আরো সৌন্দর্য বৃদ্ধি পেয়েছে!-তুমি আশে পাশে থাকলেতে নবনীতাকে দেখে বলছেন দর্শক!

সুধার কাছ থেকে গয়না ছিনিয়ে নিতে গেলে সেই লোকটাকে তেজ ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়
তেজ। এরপর গুণ্ডা টা ই’ট দিয়ে তেজের মাথায় আঘাত করতে গেলে সেটা দেখতে পেয়ে সুধা ছুটে গিয়ে তেজ কে বাঁচাতে দৌড়ে চলে যায় তার কাছে!! এরপর ধাক্কা লেগে একে অপরের সাথে চোখাচোখি হয়ে যায়। তো বন্ধুরা সুধা তো তেজকে চিনে যাবে কিন্তু তেজ কি চিনতে পারবে?

Related Articles