বাংলা সিরিয়াল

ভয়ে কুঁকড়ে কুকড়ে ওঠা সুধা ধীরে ধীরে সাহসী হয়ে উঠছে!তেজের কথায় তার শক্তি!শুভ বিবাহ দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো শুভ বিবাহ। এই ধারাবাহিকে দেখা যায় যে সুধা একটা টক্সিক রিলেশনশিপে ছিল। বিয়ে তো সে করেছিল কিন্তু একদিনের জন্য সে স্বামী সুখ পায়নি কারণ তার স্বামী ছিল মহালম্পট এবং চরিত্রহীন। তারই চোখের সামনে নিজের অফিস কলিগের সাথে ঘনিষ্ট হতো সে।

মুখ বুজে সুধা সবটা সহ্য করতো এই ভেবে যে একদিন হয়তো তার সুখ আসবে আর বাপের বাড়ির কথা ভেবে সে চুপচাপ হয়ে যেত। কিন্তু যেদিন ব্যবসায় উন্নতি করার জন্য তার বর তাকে বসের কাছে বিক্রি করে দিল সেই দিন প্রতিবাদ করল সে পালিয়ে এলো তার বরের কবল থেকে।

আরও পড়ুন : দূর্জয় আদিত্যর কল রানীর ফোন থেকে এই ফোনে ট্রান্সফার করে রেখেছে! তোমাদের রানী দেখে বলছেন দর্শক!

সেই রাত্রে ট্রেনের মধ্যে অচেনা অজানা মানুষ তেজ যেভাবে সুধাকে সাহায্য করেছিল এবং সুধা ট্রেনের টিকিটসহ ফাইন চার্জ দিয়ে দিয়ে সুধাকে আর সুধাকে শেখায় পরিস্থিতি যাইহোক কখনো লড়াইয়ের ময়দান ছাড়তে নেই।

এরপর সুধা বাড়ি ফিরে এসে মাকে সব বলে, নিজের বরকে ডিভোর্স দেয় সে এবং ডিভোর্সের এক বছর পর নিজের সিঁথি থেকে সিঁদুর মুছে ফেলে নিজেকে মুক্ত করে সে। সম্প্রতি দেখা যাচ্ছে এক সময় ভয় কুঁকড়ে ওঠা সুধা আজ অন্য একজন মানুষকে বিপদ থেকে সাহায্য করছে, অন্যের বিপদ দেখে রুখে দাঁড়াচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“শুভ বিবাহের আজকের পর্ব একদম অসাধারণ ছিল!! সুধার মধ্যে এখন প্রতিবাদী সত্ত্বা জেগে উঠেছে
সুধা এখন পাড়ার লোকের কটূক্তি তেও ভয় পায়না!! ভয় পয়না ল’ড়’তে!! আজকে পুরো দশভূজার মতন লাগছিল সুধা কে !! সে আজ একটা অসহায় মেয়ে কে বাঁচালো!!

আরও পড়ুন : নিজের ফেস value দিনদিন কিভাবে কমাতে হয় সেটা রুকমাকে না দেখলে বোঝা যেত না!-পার্বতী চরিত্রে ফিরবেন রুকমা শুনে বলছেন দর্শক!

তাকে বোঝালো ভয় না পেতে আর এটাও বললো সে নিজের জীবন থেকে শিক্ষা নিয়েছে।2 বছর আগে ট্রেনে বসে বলা তেজ এর কথা এখনোও সে ভুলতে পারেনি!! আর তার জন্যই সুধা এতটা স্ট্রং হোয়েছে, তাই ভুলতে না পারা টা স্বাভাবিক!! এটাই তো হয়, জীবনে আমরা যাদের থেকে শিক্ষা পাই তাদের কোনওদিন ভুলতে পারি না।ঐদিকে আজকে সুধা কে এক নজরে দেখেছিল তেজ, ট্রেনে বসে থাকা সেই মেয়ে টির কথা তেজের মনে পড়ে যায়!!তেজের চোঁখ আজও খোঁজে সেই চেনা চোঁখ দুটিকে”

Related Articles