বাংলা সিরিয়াল

দূর্জয় আদিত্যর কল রানীর ফোন থেকে এই ফোনে ট্রান্সফার করে রেখেছে! তোমাদের রানী দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো তোমাদের রানী। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে পিকলুকে গোপনে সকলের চোখের আড়ালে লুকিয়ে রেখে চিকিৎসা করছে রানী, অন্যদিকে মেডিক্যাল ক্যাম্পের কথা বলে রানীকে বর্ধমান এ নিয়ে চলে গেছে দুর্জয়।

সেখানে রানীর ফেসওয়াশ এর মধ্যে কেউ বিষাক্ত কিছু মিশিয়ে দিয়েছে রানী ও হাল ছেড়ে দেওয়ার পাত্র নয় সে বলেছে সে এর শেষ দেখে ছাড়বে এবং সমস্ত রহস্যের জট খুলবে। অন্যদিকে দেখা যাচ্ছে যে রাত্রে বেলায় পিকলু অসুস্থ হওয়ায় আদিত্য ফোন করেছে রানীকে।

আরও পড়ুন : অতিরিক্ত স্লো আর বকবক দিয়ে ভরা!শ্যামলীর সাথে পেরে উঠবে না ফ্লপ সিরিয়াল!-রোশনাই দেখে বলছেন দর্শক!

কিন্তু আদিত্যর ফোন রিসিভ করছে দুর্জয়। অন্যদিকে রানীর কাছে অন্য একটা ফোন আছে যেই ফোন দিয়ে রানীকে ভিডিও কল করেছে তার শাশুড়ি মা। এখন দর্শক বুঝতে পারছেন না রানীর ফোন কিভাবে দুর্জয়ের কাছে গেল! কেউ কেউ তো মনে করছে, দুর্জয় আদিত্যর কল রানীর ফোন থেকে নিজের ফোনে ট্রান্সফার করে নিয়েছে।

কেউ কেউ ভাবছেন যে হয়তো কোন ভাবে রানী দুটো ফোন ইউজ করে তার মধ্যে একটা ফোন দুর্জয়ের কাছে রয়ে গেছে। এই নিয়ে রীতিমতো চর্চা শুরু হয়ে গেছে নেট দুনিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এটা আমরা সবাই জানি যে এটা রানীর ফোন না , কিন্তু এটাও ঠিক যে রানী কিন্ত এই ফোনটাও ব্যবহার করতো আগে,,,কি যে হচ্ছে কিছুই বুঝতে পারছি না আদিত্য তো কল করলো রানীর নম্বরে,, কল টা ধরলো দূর্জয় কীভাবে ??১)

আরও পড়ুন : রিসেন্ট টাইমে যতগুলো নতুন নায়িকা এসেছে,তাদের সবাইয়ের থেকে আমি এনাকে এগিয়ে রাখবো!-পূজারিনীকে নিয়ে উচ্ছ্বসিত দর্শক!

এটা রানীরই ফোন হিসাবে দেখাচ্ছে সুশান্ত কাকু, আর দূর্জয় রানীর ফোন রানীর ঘর থেকে এনেছে ২) দূর্জয় আদিত্যর কল রানীর ফোন থেকে এই ফোনে ট্রান্সফার (divert )করে রেখেছে যাতে আদিত্য আর রানী কি কথা বলে সেটা ও শুনতে পায় জানি আমি ভীষণ আজেবাজে কথা বলে চলেছি কিন্ত কি করবো মাথা কাজ করছেনা, পুরো ঘেঁটে ঘ হয়ে গেছি আমি , তাই যা নয় তাই মাথায় আসছে
কেউ কিছু মনে করো না”

Related Articles