বাংলা সিরিয়াল

অতিরিক্ত স্লো আর বকবক দিয়ে ভরা!শ্যামলীর সাথে পেরে উঠবে না ফ্লপ সিরিয়াল!-রোশনাই দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো রোশনাই। এই ধারাবাহিকে দেখা যায় যে, রোশনাই রাজেশের সাথে বেনারস চলে যাচ্ছিল মাঝ রাস্তায় আরণ্যক আর ছোটু তাকে ফিরিয়ে আনে, বাড়ি এসে যখন সকলে তাকে প্রশ্ন করে, উঁচু গলায় কথা বলে

এবং অসম্মান করে তখন সকলের সামনে রোশনাই কে বাঁচাতে ছোটু আর আরণ্যক মিথ্যে কথা বললেও রোশনাই সকলের সামনে সত্যিটা বলে দেয়। আরণ্যক বিব্রত হয়ে পড়ে যখন তাকে গরিমা জিজ্ঞেস করে যে কেন রোশনাই কে বাঁচাতে ছুটে যায় আরণ্যক তার তো বর আছে!- দর্শক বলছেন এই জায়গায় দাঁড়িয়ে আরণ্যক সত্যিটা বলে দিতে পারতো।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“
রোশনাই এর আজকের এপিসোডটা ভালোই ছিল রোশনাই সত্যিটা বলেছে যে ও কেন চলে যেতে চাছিল। তবে আরন্যক যদি ওর আর রোশনাই এর বিয়ের কথাটা বলে দিত তাহলে পুরো জমে যেত। আমি বলবো হিন্দির পুরোপুরি কপি না করে

আরও পড়ুন : আর কতদিন বিয়ের মিথ্যে লুকিয়ে রাখবে আরণ্যক! রোশনাইয়ের প্রতি আরণ্যকের Concern দেখে চিন্তিত গরিমা!

একটু অন্যরকম ভাবে দেখাক আর আরন্যকের গরিমাকে এই কথাটা বলার মানে বুঝলাম না যে, “আমি যদি রোশনাই কে না বাঁচাতাম তাহলে কি তুমি আমাকে ভালোবাসতে?” আরন্যক গরিমাকে সত্যিটা বলছে না কেন? ওর উচিত সব বলে দেওয়া ভেবেছিলাম আরন্যককে পিসি অনুরাগ বা সৌজন্যের মতো তৈরি করবে কিন্তু সেই অর্চির মতোই বানাচ্ছ যাই হোক আশা করি আগামী দিনে ভালো হবে সবকিছু আপনারা দেখতে থাকুন “রোশনাই” রাত ৮.৩০ টায়।”

অন্যদিকে এই স্লো মোশন এপিসোড আর এরকম বকবক অনেকেই সহ্য করতে পারছেন না। কমেন্ট বক্সে একজন লিখেছেন যে,“অতিরিক্ত স্লো আর বকবক দিয়ে ভরা।2 সপ্তাহ দেখে এর দেখি না।
শ্যামলীর সাথে পেরে উঠবে না ফ্লপ সিরিয়াল”

Related Articles