বাংলা সিরিয়াল

এইটা আবার কি রকম সময়?টেলিভিশন ইতিহাসে প্রথমবার বিচিত্র সময়ে দেওয়া হলো মিঠিঝোরাকে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠিঝোরা, এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে,রাই অনির্বাণের সম্পর্কটি রীতিমতো মজবুত হয়ে উঠছে।

সমস্ত ভুল বোঝাবুঝি মান অভিমান কাটিয়ে রাই অনির্বাণকে ফেরাতে যায়, অনি প্রথমে ভুল বুঝলেও রাই নিজের সমস্ত কথা অনিকে বুঝিয়ে বলে, তখন অনির্বাণ ঠিক করে সে রাইয়ের বাড়ি যাবে, সে রাইয়ের বাড়ি যায় এবং নিজেদের বিয়ের কথা বলে। এরপর ধারাবাহিকে দেখানো হচ্ছে যে দুজনের বিয়ে ঠিক ঠাক দুজনে বর বউ সেজে বসে আছে। রাই ভয় পাচ্ছে এত সুখ তাদের কপালে সইবে কিনা?

আরও পড়ুন : সোনামনি এতদিন যে স্ট্রং চরিত্র করে এসেছে তার তুলনায় সুধা অনেক দুর্বল! অভিনয়ও দুর্বল! তবে কাদম্বিনী বকুলের পর হানি জমিয়ে দিয়েছে এখানে!

অনির্বাণ বলছে আর কোনদিনও তাদের কেউ আলাদা করতে পারবে না এমন সময় জানা গেছে যে, নিলু ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যা করেছে, রাই তখন মন্ডপ ছেড়ে উঠে যায়। এখন এই প্রোমোটা দেখে একজন লিখেছেন যে,“কোথায় গেলো রাই এর ডিগনিটি?? সে নাকি সৌর্যকে আকাশ সমান ভালোবাসে কত বড়ো ডায়ালগ এদিকে অনির প্রেমিকা আছে শুনে ঠিকই মনে মনে ফোস করছিলো।

সৌর্য নীলুকে কাছে টেনে নিলেও ও কিন্তু রাইকেই ভালোবাসে। তাহলে কি রাইয়ের ভালোবাসা মিথ্যে ছিলো? নীলু যে মেয়েটা একদিন তার দিদিকে ভালোবাসত, সংসারের কাজ করতো, পার্লারে কাজ করতো, শশুরবাড়ির সব কাজ করত সেই মেয়েটাকে কিনা খারাপ দেখানো হচ্ছে অলস বলা হচ্ছে সিরিয়ালে শুধুমাত্র রাই কে জাস্টিফাই করার জন্য। কেন নীলুকে কি ভালো দেখানো যেত না? নীলু আর সৌর্যর প্রেম কি দেখানো যেত না?? তা না দেখিয়ে রাই কে মহান দেখানোর জন্য সবাইকে ভিলেন করে দিতে হবে??”

সোশ্যাল মিডিয়ায় আরেকজন নেটিজেন এই ধারাবাহিক থেকে রাত্রি ৯:৪৫ এ দেওয়া নিয়ে মুখ লিখেছেন যে,“এইটা আবার কি রকম সময়,??? 9.45 থেকে কোনো সিরিয়াল আজ অবধি শুরু হয়েছে,,,,,???

আরও পড়ুন : মেহেন্দি ভালো হয়ে যাওয়ার পরে নাটক যেন প্রান ফিরে পেলো!সব মিলিয়ে জমজমাট এপিসোড হচ্ছে জগদ্ধাত্রীতে!

Mithijhora, ZeeBangla,জি বাংলা,মিঠি ঝোরাএই সিরিয়ালটার সময় দেখাছে যে,,,, তার মানে রাত ৯টার সিরিয়াল শুরু হবে,,,৯.৪২/৪৩ শেষ হবে???? তার পর এই মিঠিঝোরা শুরু হবে,,,,,,, সময় নিয়ে ভেবে দেখা উচিত নয় কি????”এই প্রশ্নের উত্তরে একজন নেটিজেন লিখেছেন যে,“বিচিত্র সময় , আগে কখনও এমন হয় নি ।”

Related Articles