বাংলা সিরিয়াল

লাইফে অনেক On screen জুটি দেখেছি কিন্তু এদের মতো এতো পারফেক্ট জুটি আমার লাইফে এই প্রথম দেখলাম!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো তোমাদের রানী।এই ধারাবাহিকে দেখা যায় যে, বর্তমানে দুর্জয় রানীর মধ্যে ঝগড়া হচ্ছে। এই ঝগড়া ভুল বোঝাবুঝির সূত্রপাত যদিও অনেক বছর আগে থেকে। পিকলু জয়কে যে কথা বলেছিল সেই কথা বিশ্বাস করে রানীকে চড় মারে জয়, এক প্রকার রানীর চরিত্র নিয়ে সন্দেহ করে সে তারপর আত্মসম্মানী রানী নিজের ছোট্ট মেয়েকে নিয়ে সংসার ছাড়ে।

সে আদিত্য বাবুর বাড়িতে গিয়ে আশ্রয় নেয়। অন্যদিকে এই ধারাবাহিকে সকলেই রানী এবং জয়ের জুটি দেখে মুগ্ধ হয়ে যান। প্রচুর মানুষ এটা মনে করেন যে অনেক জুটি তৈরি হবে অনেক জুটি ভাঙবে কিন্তু এইরকম জুটি আর দ্বিতীয়বার তৈরি হবে না।

আরও পড়ুন : শুভ বিবাহ গল্প অগোছালো!উপস্থাপন অগোছালো! নায়িকার অভিনয়টা আরেকটু ভালো করে করতে হবে!

আসলে যখন স্ক্রিনে অভিনয় করে তখন জয় এবং রানী দুজনকেই সেম এজের মনে হয় এবং দুজনের মধ্যে একটা বাচ্চা বাচ্চা ব্যাপার ফুটে উঠে যে কারণে দুজনের কেমিস্ট্রি টা ভীষণ সত্যিকারের লাগে।
সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“লাইফে অনেক On screen জুটি দেখেছি কিন্তু এদের মতো এতো পারফেক্ট জুটি আমার লাইফে এই প্রথম দেখলাম এতো টা পারফেক্ট মানায় এদের..

সত্যি দেখলে মনে হয় Made for each other সত্যি কোনো অন স্ক্রিন জুটির জন্য এই জিনিসগুলো কাজ করেনি,এতো আবেগ ভালোবাসা কাজ করেনি যেটা দূর্জানির জন্য ফিল হয়.. দূর্জাণী মূহূর্ত থাকলে এপিসোডে সেই দিন রাত টাই আমার জন্য সেরা হয়ে যায়, হাজার মন খারাপে মন ভালো হয়ে যায়.. বড্ড ভালোবেসে ফেলেছি ওদের”

ঐ দর্শক আরো লিখেছেন যে,“ আজ একমাসের বেশি হলো দূর্জাণী মূহূর্ত নেই.. খুব মিস করি সেই মূহূর্ত গুলো অনস্ক্রিন তো কতো জুটি আছে পপুলার কিন্তু রিয়েল ফিল টা শুধুমাত্র দূর্জানি করাতে পেরেছে..কখনো মনে হয়না যে সিরিয়াল

আরও পড়ুন : Arshi Vs Gorima! হিন্দির আর্শিকে সবাই ঘেন্না করলেও কেন গরিমার প্রতি সহানুভূতি দর্শকের?

দেখছি,এতো টা সুন্দর ভাবে ওরা রিয়েলের মতো রাণী,দূর্জয়ের চরিত্র, প্রেম, ভালোবাসা টা ফুটিয়ে তুলেছে.. সিরিয়াল টা চললে আমরা আবার এইসব দেখবোই তাই দূর্জাণী ফ্যানরা সন্ধ্যা ছয়টায় তোমাদের রাণী টিভি তে অবশ্যই দেখো..”

Related Articles