বাংলা সিরিয়াল

Kojagori হেশেল করে 3 years এর মধ‍্যে বিদেশে branch open করলো।এখন আসছে diamond হেশেল! i think হাবড়া বা মধ‍্যমগ্রামে থাকে এরা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো জল থৈথৈ ভালোবাসা। এই ধারাবাহিক শেষ হয়ে গেছে। ধারাবাহিক একটা প্রবলেম শুরু থেকে দেখানো হয়েছিল তা হল কোজাগরি তার পরিবারের মধ্যে ভালোবাসা পেলেও সম্মান পায়নি।

চিরটা কাল একজন গৃহবধুর মতো সে সংসারটাকে আঁকড়ে ধরেছিল সেই কারণে এই পরিবারও গৃহবধুর মতোই তাকে ট্রিট করে গেছে। কিন্তু কখনো তাকে সম্মান করেনি। এই সম্মানকে খুঁজে পাওয়ার জন্য কোজাগরি আত্মনির্ভর হওয়ার চেষ্টা করে শেষ বয়সে এসে আর সেখান থেকে শুরু হয় তার জীবনের সবথেকে বড় সংঘাত।

আরও পড়ুন : রোশনাই থেকে লুচ্চাটাকে সরিয়ে একটা হ্যান্ডসাম নায়ক আনুন!স্লট না পেলেও অন্তত ফাইভ প্লাস টিআরপি পাবে!

কোজাগরী যখন তার স্বামী পুত্রদের ছত্রছায়া থেকে বেরিয়ে এসে নিজের একটা আলাদা পরিচিতি তৈরি করবার জন্য কোজাগরির হেঁসেল নামে একটি ভাতের হোটেল খুলে তখন থেকেই তার পরিবার তার বিরুদ্ধে রে রে করে যুদ্ধ ঘোষণা

করে, আত্মাভিমানী কোজাগরী পরিবার ছাড়ে, ছাড়ে সংসার, এরপর দেখানো হয় ধারাবাহিক শেষের দিন কোনো এক জাদুর কাঠির ছোঁয়ায় সমস্ত সমস্যার সমাধান হয়ে গেছে। ধারাবাহিক তিন বছরের লিপ নিয়েছে, এই তিন বছরের মধ্যে কোজাগরীর রান্নার দোকান খুব নাম করেছে কোজাগরিস নামে একটি ব্র্যান্ড বেরিয়েছে তাদের বিদেশেও যার শাখা খুলেছে।

কোজাগরির বড় ছেলে এখন কোজাগরির সেই কোম্পানির দায়িত্বে রয়েছে আর কোজাগরী একটি হাসপাতাল ওপেন করছে, যার দায়িত্বে থাকবে ছোট ছেলে, পরিবারের সবাই তার ভুল বুঝতে পেরেছে, কোজাগরীর স্বামী তার সাথে আবার নতুন করে সংসারে বাঁচতে চেয়েছে, তিন বছর পরে তোতা বিদেশ থেকে ফিরে এসেছে।

আরও পড়ুন : পেখম শুধু কাঁদতেই ওস্তাদ আর বঁধুয়া বধূ নির্যাতন কীভাবে করতে হয় শেখাচ্ছে!

কিন্তু দর্শক বলছেন ধারাবাহিকে যেটা দেখানো হচ্ছে বাস্তবে কি সত্যি তিন বছরে এত কিছু হওয়া সম্ভব? সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“Kojagori হেশেল করে 3 years এর মধ‍্যে বিদেশে branch open করলো।এখন আসছে diamond হেশেল। i think হাবড়া বা মধ‍্যমগ্রামে থাকে এরা।”

Related Articles