বাংলা সিরিয়াল

পার্বতী একটি ন্যাকা চরিত্র হলেও রুকমার অভিনয় এখনো সেরকম ন্যাকামি ছিল না!-তুমি আশেপাশে থাকলে দেখে বলছেন দর্শক

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তুমি আশেপাশে থাকলে তে প্রথমে দেখা গেল যে পারো চরিত্রের মুখ বদল হলো। পারো চরিত্রে মুখ বদল হয়ে এলো নবনীতা দাস, দেখা গেল পারোর মুখে প্লাস্টিক সার্জারি হয়েছে,তাই স্মৃতিশক্তির সাথে সাথে তার মুখ বদল হয়েছে।

পারোর পর এইবার পার্বতী চরিত্রেরও মুখ বদল হলো। ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, পার্বতী চরিত্রে অভিনয় করা অঙ্গনা রায় তার শারীরিক অসুস্থতার কারণে এই ধারাবাহিক ছাড়লেন এবং সেই কারণে এই ধারাবাহিকে এন্ট্রি নিলেন রুকমা রায়।

অনেকেই অঙ্গনারায় ধারাবাহিক ছাড়া ডিসিশন টাকে ভালো বলে প্রশংসা করলেও এরকম একটি চরিত্রে এবং তুমি আশে পাশে থাকলে এর মত একটি ফ্লপ ধারাবাহিকের রুকমার ফেরাটা অনেকেই মন থেকে মানতে পারেন নি তবে তুমি আশেপাশে থাকলে তে রুকমাকে পার্বতীর চরিত্রে অভিনয় করতে গিয়ে চমকে উঠেছেন দর্শক।

আরও পড়ুন : দুর্জয়ের দ্বিতীয় বিয়ে আর পাগল হতে বাকি আছে তাছাড়া সুদীপা র দিকেই এগোচ্ছে!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“দেখে নিলাম তুমি আশে পাশে থাকলে সিরিয়ালের রুকমার এন্ট্রি পর্ব, পার্বতী চরিত্রে আজ থেকে অঙ্গনা রায়ের বদলে দেখা যাবে রুকমা রায় কে।
খুব সুন্দর অভিনয়। সুন্দর লুক।”

ঐ নেটিজেন আরো লিখেছেন যে,“পার্বতী একটি ন্যাকা চরিত্র হলেও রুকমার অভিনয় এখনো সেরকম ন্যাকামি ছিল না।কারণ রুকমার নাকে কথা বাধে না,।

শহরে বাবু, উচ্চারণটা একটু ন্যাকামো লেগেছিল বটে।কিন্তু সুন্দর অভিনয়। এটা রুকমার জন্য একটা চ্যালেঞ্জিং বিষয় কারণ রুকমা এই ধরনের অভিনয় করেনি গ্রামের মেয়ের। আমি তো প্রতিদিন দেখব এখন থেকে টিআরপি পাক আর নাপাক। আপনারাও সবাই দেখবেন আশা করি।”

 

Related Articles