বাংলা সিরিয়াল

দুর্জয় কি বাঁচাতে পারবে রাণীকে? নাকি হারিয়ে ফেলবে সারাজীবনের জন্য?এই প্রোমোতেই জমে উঠবে তোমাদের রানী!

স্টার জলসার তোমাদের রানী ধারাবাহিকের রানী আর দুর্জয়ের ঝগড়া দেখে সমালোচনা শুরু করেছেন দর্শক কেউ আবার হাসাহাসি ও করছেন কেউ আবার ট্রোলিং করে লিখছেন যে,তোমাদের রানী না ঝগড়া ট্রেনিং সেন্টার দেখছি বোঝাই যায় না!

যারা ঝগড়া শিখতে চান তারা অবশ্যই তোমাদের রানী দেখুন!কারণ ছলে বলে কৌশলে ডাক্তার দুর্জয় নিজের কাছে নিজের স্ত্রীকে ধরে রাখতে নিত্যনতুন উপায়ে ঝগড়া করছেন। কেউ আবার বলছেন যে, দুর্জয়ের মতো বর যেন কারোর না হয়, এইভাবে স্ত্রীকে ভালোবাসা এবং একই সাথে কথা শোনানো এটা সহ্য করা যায় না।

আরও পড়ুন : তোমাদের রানী না ঝগড়া ট্রেনিং সেন্টার দেখছি বোঝাই যায় না!-যারা ঝগড়া শিখতে চান তারা অবশ্যই তোমাদের রানী দেখুন!

অনেকে আবার বলছেন এরা যেভাবে ঝগড়া করছে তাতে এদের মিলের আশায় দেখছি না। কেউ আবার বলছেন দুর্জয় যে কি করছে বোঝা মুশকিল,রানীর সিঁথিতে সিঁদুর আছে দেখে এই খুশি হয়, হাসপাতালে কোনো রোগী যখন রানীর জন্য সুস্থ

হয়ে রানীর প্রশংসা করে বলে তোমার সিঁদুর অক্ষয় হোক তখন মুচকি মুচকি হাসে আবার এই সিঁদুর পরে থাকা নিয়েই আত্মসম্মানে আঘাত দিয়ে রীতিমতো দুচার কথা শোনায় রানীকে। কিভাবে মিল হবে দুজনের বুঝতে পারছেন না দর্শক। তবে দর্শক আশা করছেন আচমকা কোন টুইস্ট এলে দুজনের মিল হতে পারে।

একজন যেমন লিখেছেন যে, “কোনো কারণবশত দূর্জয় আর রাণী একসাথে বেরিয়েছে , হঠাৎ করে নির্জন রাস্তায় বজ্র বিদ্যুৎ সহ ঝড় বৃষ্টি শুরু হয় তখন ওরা একটা ভাঙ্গা পুরোনো বাড়ির নিচে আশ্রয় নেয়, কিন্তু হঠাৎ করে বাড়ির ছাদের কিছু

আরও পড়ুন : গতকালের পড়া ভুলে গেলেও বছর দশেক আগেকার কিরণমালা ভোলে না দর্শক!-আজও দর্শকের মনের মনিকোঠায় রয়ে গেছে কিরণমালা

অংশ নড়বড় হয়ে পড়তে শুরু করে আর বেশির ভাগ টা রানীর মাথায় পরে রাণী জোরে চিৎকার করে পরে যায় অজ্ঞান হয়ে যায়,তখন দূর্জয় পাগলের মতো রাণী কে ডাকতে থাকে কিন্তু রাণী সাড়া দেয় না, নিথর হয়ে পড়ে থাকে মাথা ভর্তি রক্ত নিয়ে।।।।।দূর্জয় কি বাঁচাতে পারবে রাণীকে নাকি হারিয়ে ফেলবে সারাজীবনের জন্য…এমন একটা প্রমো দিলে খুব ভালো হতো …. Please #Susantadas #tentcinema #StarJalsha amn akta promo din”

Related Articles