বাংলা সিরিয়াল

রানীকে বারবার আঘাত করছে দুর্জয়! রানীর emotion দেখে ইমোশনাল হয়ে পড়ছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো তোমাদের রাণী। এই ধারাবাহিকে দেখা যায় যে, বর্তমানে দুর্জয় ও রানীর দেখা হলেই শুধু ঝগড়া হচ্ছে কারণ তাদের দুজনের ইন্টেনশন‌ই হয়ে গেছে একে অপরকে দুঃখ দেওয়া, কষ্ট দেওয়া এবং একে অন্যকে কথার মধ্য দিয়ে আঘাত করা সেই কারণে রানীকে তার সিঁথিতে সিঁদুর দেখে যখন সেই ঠাকুমা আশীর্বাদ করে বলে মা

তোমার মঙ্গল হোক তোমার সিঁথির সিঁদুর অক্ষয় হোক তখন সেই কথা শুনে দুর্জয় মুচকি মুচকি হাসে কিন্তু সেই সিঁদুর নিয়েই সে রানীকে আঘাত করে।

আরও পড়ুন : ‘এটা একটু বেশী হয়ে গেলো না?৪-৫ জনেই যথেষ্ট ছিলোরে!’ ফুলকিতে রুদ্রকে ধরতে ১৪-১৫ টা পুলিশ দেখে বলছেন দর্শক!

সে রানীকে বলে, পরিবার থেকে তোমাকে বার করে দেওয়া হয়েছে এটা বোঝানোর জন্য সিঁদুরটা পড়ো? নাকি স্বামী পরিত্যক্তা বললে একটা বাড়তি ফেসিলিটি পাওয়া যায় তার জন্য সিঁদুর পড়ো? নাকি দুর্জয় সেনগুপ্তর নামটা তোমার সাথে থাকলে একটা বাড়তি অ্যাডভান্টেজ পাওয়া যায়? – এইসব কথা শুনে রানী অত্যন্ত কষ্ট পায় আর সে বলে অত কিছু ভেবে সিঁদুর পরিনি।

একটা অভ্যাসবশত সিঁদুরটা পড়তাম, এখন নিজের ভুলটা বুঝতে পারলাম, যার জন্য এটা পড়তাম সে এটা ডিজার্ভ করে না। এরপর সে সিঁদুরটা মুছে নেয় কিন্তু তার পরক্ষণেই তার মনের কথা সে শোনে তাই সে দুর্জয় কে আড়াল করে চুলের আড়ালে সিদুঁর পরে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“একটা মানুষের পুরোনো আঘাতে জায়গা যদি আবার আঘাত করে তখন ঐ মানুষটা ধৈর্য্য ভেঙ্গে যাই সেই হাজার চেষ্টা করেও সেই ধৈর্য আর রাখতে পারে না তখন রাগে কষ্ট সেই এমন কিছু করে যেটা সেই বুঝতে পারে না ভুল করেছে নাকি ঠিক তখনি তার বিবেক জেগে উঠে সেই তাকে বলে সেই আসলে ঠিক করেছে নাকি ভুল আজ রানী সাথে ও এটা হয়েছে

আরও পড়ুন : নায়িকারা গোয়েন্দাগিরি করে যাবে একটার পর একটা!এই গতানুগতিক গল্প থেকে বেরিয়ে আসুন!-কথার প্রোমো দেখে বলেছেন দর্শক!

দূজর্য় কথায় কষ্ট পেয়ে সিঁদুর মুছে দিয়েছে কিন্তু ওর বিবেক ওকে বলেছে ও দূজর্য় এখনো পাগল মতন ভালোবাসে রানী বুঝতে পেরেছে সেই সিঁদুর আবার পড়ে নিয়েছে কিন্তু সেটা দূজর্য়কে দেখাবে না”

 

Related Articles