বাংলা সিরিয়াল

‘এটা একটু বেশী হয়ে গেলো না?৪-৫ জনেই যথেষ্ট ছিলোরে!’ ফুলকিতে রুদ্রকে ধরতে ১৪-১৫ টা পুলিশ দেখে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ফুলকি। এই ধারাবাহিকে দেখা যায় যে, ফুলকিকে ফাঁসাতে গিয়েছিল শালিনী এবং রুদ্র তারপর তারা নিজেরাই ফেঁসে গেছে ফুলকি প্রমাণ করে দিয়েছে যে তার স্যারকে সম্পূর্ণ ফাঁসানো হয়েছিলো ড্রাগ কেসে। এরপর রাজাবাবু আসলে কে?

তার আসল তদন্ত শুরু হয়। তখন জানা যায় যে, রাজাবাবু আসলে রুদ্ররূপ এরপর ধারাবাহিকের একটি নতুন প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, রুদ্র রূপকে ধরতে পুলিশের বাহিনী এসেছে তখন রুদ্ররূপ ছুটে যাচ্ছে লাবুর কাছে নিজেকে বাঁচাতে কিন্তু লাবু তাকে বাঁচানোর কোনরকম চেষ্টা করছে না এটা তো স্পষ্ট যে রুদ্ররূপ ভেসে যাবে এবং তাকে পুলিশের কাছে যেতে হবে।

আরও পড়ুন : দুর্জয় রানীর ঝগড়া লোকদেখানো!আসলে ওদের ভেতরে সব ঠিক হয়ে গেছে!-তোমাদের রানী তে এলো নতুন টুইস্ট

প্রমাণ হয়ে যাবে যে রুদ্ররূপ‌ই আসলে রাজাবাবু এবং সেই এতদিন ধরে রোহিতের জীবন ধ্বংস করে এসেছে এবং বর্তমানে সে ফুলকিকেও ফাঁসানোর চেষ্টা কর ছিলো। দর্শকরা বলছেন যে, ধারাবাহিকের প্রোমো দেখে হাসবো না কাঁদবো বোঝা যাচ্ছে না। কারণ ধারাবাহিকের প্রোমোতে দেখা যাচ্ছে ফুলকি দাঁড়িয়ে আছে এবং তার পিছনে রুদ্র রূপকে ধরতে এসেছে এক বিশাল পুলিশ বাহিনী।

প্রোমোর সেই ছবি দেখেই বোঝা যাচ্ছে যে রুদ্র-রূপ কে ধরবার জন্য ১৪ থেকে ১৫ টা পুলিশ এসেছে। দর্শক বলছেন একজনকে ধরার জন্য এতগুলো পুলিশ এটা বেশ বাড়াবাড়ি লাগছে আর এই নিয়ে শুরু হয়েছে হাসাহাসি।

আরও পড়ুন : ইউনিক কনসেপ্ট দেখে ভেবেছিলাম বেঙ্গল টপার হয়ে রেকর্ড গড়বে আশেপাশে এখন দেখি ১৪ বছরের পুরোনো রিয়ালিটি শো এর কাছে ঝাঁটা খাচ্ছে!

সোশ্যাল মিডিয়ায় এই প্রোমোর একটি ছবি দিয়ে একজন লিখেছেন যে, “ওএমজি
এটা একটু বেশী হয়ে গেলো না
৪-৫ জনেই যথেষ্ট ছিলোরে আবার সাইডে কাকিমা কেনো?উনি কোন ফোর্সের লোক”

Related Articles