বাংলা সিরিয়াল

রিসেন্ট টাইমে যতগুলো নতুন নায়িকা এসেছে,তাদের সবাইয়ের থেকে আমি এনাকে এগিয়ে রাখবো!-পূজারিনীকে নিয়ে উচ্ছ্বসিত দর্শক!

স্টার জলসায় নতুন একটি ধারাবাহিক এসেছে এই ধারাবাহিকের নাম উড়ান। এই ধারাবাহিককে দেখা যায় যে ধারাবাহিকের নায়ক মহারাজ সকলের কথা খুব ভাবে সে দুঃস্থ গরীব বাচ্চাদের বিনা পয়সায় পড়ায়।

অথচ তা সত্ত্বেও সকলেই তাকে ভুল বোঝে কেউ তার ভালো মানুষীটাকে বুঝতেই পারে না। এই ধারাবাহিকে একমাত্র নায়কের বাবা এবং নায়কের পাতানো বোন তাকে বুঝতে পারে এছাড়া তার মাও তাকে ঠিকমত বুঝতে পারে না অথচ গল্পের নায়ক তার দাদার অপকর্মের তাই মাথায় নিয়ে চিরকালের মত দোষী হয়ে যায়।

আরও পড়ুন : প্রত্যেকের অভিনয় অসাধারণ ছিল আজকের পর্বে!-উড়ান ধারাবাহিকে পূজারিণীর বাবার মৃত্যু দেখে বলছেন দর্শক!

মহারাজের একজন প্রেমিকা ছিল সেও তাকে ছেড়ে চলে যায় তারপর মহারাজ নিজের জীবন থেকে ভালোবাসা হারিয়ে পড়াশোনা করার বার জীবনে কিছু নতুন করে করার তাগিদ হারিয়ে ফেলে যে কারণে সে ইঞ্জিনিয়ারিং পড়া ছেড়ে দেয়।

অন্যদিকে পূজারিণী ফুলের দোকান খুলেছে এবং এই ফুলের দোকানের আয় দিয়ে তার পরিবারকে টানছে সে, তার ছোট ছোট ভাই বোনদের মানুষ করছে সে, আবার তার সামনে যদি তার ভাই তার বাবাকে এতটুকু অপমান করে তাহলে ভাইকে শাসন করতেও সে ছাড়ে না। গল্পের নায়ক নায়িকা দুজনের কমন একটা ব্যাপার হল দুজনেই বাবাকে ভীষণ ভালোবাসে এবং বাবার সম্মান দুজনের কাছে ভীষণ দামি।

এই ধারাবাহিক টি দেখে দর্শক‌ও বেশ উচ্ছ্বসিত।
সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ এই “উড়ান” সিরিয়ালটা যতই দেখছি, ততই মনকে ছুঁয়ে যাচ্ছে। সত্যি বলছি অনেকদিন পর, স্পেশালি “কথা” র পর, এমন একটা সিরিয়াল দেখছি যেটা দেখতে সত্যি খুব ভালো লাগছে.! যেটার মধ্যে কোনো অনৈতিক কুটকাচালি নেই.!

যেটা আছে তার পেছনে যথেষ্ট একটা কারণ রয়েছে.! বাবার সাথে ছেলের (নায়কের) কি সুন্দর রসায়ন, দেখলে মন ভরে যায়.! ওদিকে বাবার সাথে মেয়েরও (নায়িকার) কি সুন্দর সম্পর্ক.! তাদের অভিনয়, মহারাজকে মানে প্রতীককে নিয়ে নতুন করে কিছু বলার নেই.! আমরা সবটা জানি উনি কেমন অভিনেতা.! কিন্তু নায়িকা পূজারিণী, সত্যি বলছি দারুণ, ওনার কথাবার্তা, মুখের অঙ্গভঙ্গি, বডি ল্যাঙ্গুয়েজ জাস্ট অসাধারণ.!

সত্যিকথা বলতে কি, এই রিসেন্ট টাইমে যতগুলো নতুন নায়িকা এসেছে.! তাদের সবাইয়ের থেকে আমি এনাকে এগিয়ে রাখবো.! বাকি সাপোর্টিং কাস্ট সবাই, সবাইয়ের অভিনয় দূর্দান্ত.! শুধু তাই নয়, গল্প থেকে শুরু করে পরিচালনা সবকিছুই জাস্ট ফাটাফাটি হচ্ছে.! আর আমি বলে রাখছি, এভাবে চলতে থাকলে দেড় থেকে দুই মাসের মধ্যে এই সিরিয়াল বেঙ্গল টপার হবে.! তাও আবার এক-দুই সপ্তাহের জন্য নয়, লাগাতার…!!

আরও পড়ুন : মিঠিঝোরা trp কম পেলেও আরাত্রিকাদি সেখানে নিজের সর্বস্ব দিয়ে অভিনয় করছে!২০২৫ সালেও সেরা মেয়ের যোগ্য দাবিদার একমাত্র রাই!

বাকি তোমরা যারা “উড়ান” দেখছো, তাদের কেমন লাগছে অবশ্যই জানিও.! আর হ্যাঁ যারা এখনো দেখোনি, তাদের বলবো তোমরা খুব ভালো একটা জিনিস সিরিয়াল মিস করছো, করোনা.! দেখা শুরু করে দাও….”উড়ান” প্রতিদিন রাত ৮:০০ শুধুমাত্র স্টার জলসায়.!”

Related Articles