বাংলা সিরিয়াল

যত গন্ডগোল নীলুর! সে সম্পর্কের মর্যাদায় রাখতে জানে না!-নীলুকে নিয়ে সমালোচনায় মুখর হয়েছেন দর্শক

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠিঝোরা’। এই ধারাবাহিক নিয়ে চূড়ান্ত সমালোচনা হচ্ছে। কারণ প্রচুর মানুষ এই ধারাবাহিকের রাই যে কাজ করেছে সেই কাজটিকে ঠিক বলে মনে করতে পারছেন না, মেনে না নিতে পারার যথেষ্ট কারণ আছে। কিছু দর্শক যেমন মনে করেন রাই কোনদিন শৌর্যকে ভালবাসে নি। কেউ আবার মনে করেন সকল দোষ নীলুর,সে সবটুকুকে ধরে রাখতে পারলো না।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“তাহলে রাই শৌর্য কে কোনদিন ভালোবাসেনি? যা করেছে শুধু অধিকার বোধ থেকে করেছে? শুধু অধিকার বোধ থেকে কি এরকম করা যায়? এই যে সে শৌর্য কে বলেছিল আকাশ সমান ভালবাসে সেগুলো কি মিথ্যে ছিল? রাই তাহলে শৌর্য কে ঠাকালো? কেন এমন করল সে এখন না ভাল আছে সে না ভাল আছে শৌর্য।

আরও পড়ুন : ‘ধুলোকণার লিপস্টিক বিয়ের পর আরণ্যক ভিডিও কলে বিয়ে করে!’-রোশনাই নিয়ে বলছেন দর্শক!

তাহলে শৌর্য যে সেদিন রাই কে এত কিছু বলল সব ঠিক বলেছিল। বেচারা শৌর্য রাই ও ঠকালো সাথে নিলুও। শৌর্য তো লয়াল ছিল তার দিক থেকে এবং রাই এর দেওয়া সিদ্ধান্ত মেনে নিয়েও নিলুকে accept করেছিল।বিনিময়ে সে দুদিক থেকে ঠকে গেল”

একজন দর্শক লিখেছেন যে,“যতো গন্ডগোল নীলুর, নিজের প্রিয়জনকে ছেড়ে দিয়েছে, সেই সম্পর্কের যদি মর্যাদাই সে রাখতে না জানে– (বোনের স্বামী) তবে আর ত্যাগ হলো কি? রাই তার ভালবাসাকে পরিস্থিতির মুখোমুখি হয়ে বোনের হাতে সঁপে দিয়েছে, বোন তার মান রাখতে পারেনি, সৌর্য্যও রাইয়ের সম্মানে মেনে নিয়েছিল।”

কেউ আবার মনে করেন,“আজব সিরিয়াল। বাস্তবে এই রকম হতে পারে না। নিজের হাতে নিজের ভালোবাসার মানুষ কে বোনের সাথে বিয়ে দিতে পারে না। ওই রকম পরিস্থিতিতে বিয়ের দিন পাল্টাতে পারত।”

 

Related Articles