বাংলা সিরিয়াল

এরকম অসভ্য,ইতর,কুচক্রী চরিত্রহীন মা ভাবা যায় না!-কোন গোপনে মন ভেসেছে দেখে বলছেন দর্শক !

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো কোন গোপনে মন ভেসেছে। এই ধারাবাহিকে দেখা যায় যে, অনিকেত ও শ্যামলীর বিয়েটা ঘটনাচক্রে হয়ে যায় এরপর এই বিয়েটা কিছুতেই মানতে পারে না অনিকেতের মা অপরাজিতা।

বিয়ে নিয়ে তার মনে অনেক দ্বন্দ্ব ছিল তাই এই বিয়ে ভাঙ্গার জন্য সে উঠে পড়ে লাগে সে সকলের কাছে প্রমাণ করতে থাকে যে, শ্যামলী বউ হিসেবে যোগ্য নয় কিন্তু জোড়া বাড়িতে যখনই কোন সমস্যা এসে উপস্থিত হয় তখনই শ্যামলী মাথার ঢাল হয়ে ওঠে। সব সময় সকলের বিপদে সে ছাতার মত এগিয়ে যায়।

আরও পড়ুন : মিঠিঝোরাতে রাইকে ধ্বংস করার প্রতিজ্ঞা করলো নীলু আর রাই সিদ্ধান্ত নিলো বোনের জীবন ঠিক করে দেবে!

কিছুদিন আগে দেখা যায় যে, অনিকেতের বোন রোহিনী যখন একটা ভয়ংকর সমস্যার মধ্যে পড়ে, সে বিয়ের একটা ভয়ঙ্কর ট্র্যাপের মধ্যে ফেঁসে যায় তখন শ্যামলী তাকে সেখান থেকে উদ্ধার করে, শ্যামলী প্রমাণ করে দেয় যে,শৌনক কত বড় একজন ফ্রড সে প্রতীকের সাথে মিলে রোহিনীর জীবনটা নষ্ট করতে উঠে পড়ে লেগে ছিলো।

এই ঘটনার পর সকলেই কৃতজ্ঞ হয়ে পড়ে শ্যামলীর ওপর, কিন্তু একমাত্র অপরাজিতা এত কিছুর পরেও শ্যামলীকে উপহার না দিয়ে শ্যামলীর ডিভোর্স নিয়ে উঠে পড়ে লাগে,শেষে অনিকেত প্রতিবাদ করে এবং ডিভোর্স দেবে না বলে দেয়। ‌

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ইনি কোন গোপনে মন ভেসেছে সিরিয়ালে একটা জঘন্য, নোংরা, অসভ্য, ইতর, কুচক্রী, শয়তান, চরিত্রহীন মায়ের চরিত্রে অভিনয় করছেন। এরকম মা যদি আমার বাড়িতে থাকতো তাহলে তার চুলের মুঠি ধরে, মাথা ন্যাড়া করে, ঘোল ঢেলে, গলায় জুতোর মালা পরিয়ে, লাথি মারতে মারতে বাড়ি থেকে বার করে দিতাম।

আরও পড়ুন : জগদ্ধাত্রীর স্লট হারার প্রভাব জি এর পরের স্লট গুলোর উপরেও পরছে!আর জগদ্ধাত্রী স্লট হারিয়েছে চ্যানেলের অবহেলায়!-বলছেন দর্শক!

কারন কুপুত্র যদিবা হয়, কুমাতা কদাপি নয়!!এরকম চরিত্র সৃষ্টি না করলে কি সিরিয়াল তৈরী করা যায়না!! মা হবে আদর্শ মায়ের মতো। মায়েদের ভিলেন না বানালে কি চলেনা? আমার মনে হয় এই রকম চরিত্র সৃষ্টি করে আসলে মায়েদেরকেই অপমান করা হচ্ছে!!”

Related Articles